প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির শুভেচ্ছাবার্তা

সােনা জয় না হলেও, ব্রোঞ্জ পদক নিশ্চিত ছিল। কিন্তু অসমের মেয়ে লাভলিনা বড়গোঁহাই বুধবার বক্সিংয়ে ফাইনালে ওঠার লিড়াইতে নেমেছিলেন সােনা জয়ের লক্ষ্য নিয়ে।

Written by SNS Delhi | August 5, 2021 6:20 pm

লাভলিনা বড়গোঁহাই (Photo: IANS)

সােনা জয় না হলেও, ব্রোঞ্জ পদক নিশ্চিত ছিল। কিন্তু অসমের মেয়ে লাভলিনা বড়গোঁহাই বুধবার বক্সিংয়ে ফাইনালে ওঠার লিড়াইতে নেমেছিলেন সােনা জয়ের লক্ষ্য নিয়ে। কিন্তু পারলেন না। সেমিফাইনালে হেরে গেলেন তুরস্কের বুসেনাজা সুরমেনেলির কাছে।

তবে বিজেন্দ্র সিং ও মেরি কমের পর লাভলিনা দেশের তৃতীয় বক্সার হিসাবে পদক জয় করলেন অলিম্পিকের আসর থেকে ব্রোঞ্জ পদক জয়ের পর লাভলিনাকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি।

টুইটারে প্রধানমন্ত্রী লেখেন, দারুণ লড়াই করেছ লাভলিনা তােমার এই সাফল্য গােটা ভারতবাসীকে গর্বিত করেছে। লাভলিনার জেদ আর সংকল্প তারিফযােগ্য। ব্রোঞ্জ জেতার জন্য অনেক অভিনন্দন তােমাকে। আশা করব তােমার ভবিষ্যত আরও উজ্জ্বল হবে।

এদিকে লাভলিনাকে ব্রোঞ্জ পদক জয়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। টুইটারে মুখ্যমন্ত্রী লিখেছেন, ‘ব্রোঞ্জ পদক জন্য অভিনন্দন লাভলিনা তােমায়। তােমার প্রচেষ্টা গােটা দেশকে গর্বিত করেছে। তােমার সুন্দর ভবিষ্যত কামনা করি।