চাঞ্চল্যকর তথ্য প্রকাশ শার্লিনের

অভিনেত্রী শার্লিন চোপড়া আজ থানায় গিয়ে নিজের বয়ান রেকর্ড করান। মুম্বই পুলিশের তরফে পর্নোগ্রাফি কান্ডে শার্লিন চোপড়াকে সমন পাঠানাে হয়েছিল।

Written by SNS Mumbai | August 11, 2021 3:00 pm

বলি অভিনেত্রী শার্লিন চোপড়া (Photo: IANS)

পর্নোগ্রাফি কান্ডে বলি অভিনেত্রী শার্লিন চোপড়া আজ থানায় গিয়ে নিজের বয়ান রেকর্ড করান। মুম্বই পুলিশের তরফে পর্নোগ্রাফি কান্ডে শার্লিন চোপড়াকে সমন পাঠানাে হয়েছিল। তিনি শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রা সম্পর্কে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করেছেন।

অনলাইন পর্নোগ্রাফি ভিডিও কনটেন্ট প্রােডাকশন ও সম্প্রচারের অভিযােগে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে পুলিশ গ্রেফতার করেছে। শার্লিন চোপড়া অভিযােগ করেছেন, রাজ কুন্দ্রা আমাকে বলেছিলেন তার স্ত্রী শিল্পা শেঠি আমার কাজ দেখে বেশ সন্তুষ্ট। রাজ কুন্দ্রা চেয়েছিলেন আমি ওনার সঙ্গে জয়েন করি। তাহলে ওই অ্যাপটির নাম শার্লিন চোপড়া অ্যাপ রাখা হবে।

অ্যাপ সম্পর্কে তিনি জানান, ‘অ্যাপ নিয়ে রাজ কুন্দ্রা যখন কাজ শুরু করনে ঠিক করেছিলেন , তখন গ্ল্যামার, ইন-ফ্যাশন, ফিটনেশ, ফান ও অন্যান্য কনটেন্ট ভিডিও নিয়ে চিন্তাভাবনা ছিল। গােড়ায় গ্ল্যামার কনটেন্ট থাকলেও পরবর্তী সময়ে সেমি ন্যুড ও ন্যুড ফিল্ম কনটেন্ট তৈরি করা হত। শুট চলাকালীন ওরা আমাকে উৎসাহ দিত। ওরা প্রায়ই বলত দারুন কাজ হচ্ছে।

এছাড়াও শিল্পা তােমার ছবি ও ভিডিও দেখে প্রশংসা করেছে বলত। সিনিয়ররা যখন কোনও কাজের প্রশংসা করে তখন মনে হয় না তুমি কোনও ভুল কাজ করছ। উল্টে আরও ভাল কাজ করার ইচ্ছা তৈরি হয়। আমাকে বলা হয়েছিল, তারা যে কাজ করছে ওটা কোনও ভুল কাজ নয়। ওই সময় কোনও ধরনের আইনি নােটিশ পাঠায় নি। ওই সময় মনে হয়নি কোনও ভুল কাজ হচ্ছে।

ফিল্মের জন্য এই বছরের গােড়ার দিকে শার্লিনের সঙ্গে রাজ কুন্দ্রা যােগাযােগ করেছিলেন। মার্চ মাসে ফিল্মের জন্য চুক্তিও হয়ে গেছে। পর্নোগ্রাফি কান্ডে রাজ কুন্দ্রা ও তার বিজনেস পার্টনারের বিরুদ্ধে বােম্বে হাইকোর্ট নিদের্শ বহাল রেখেছে। কুন্দ্রার ল্যাপটপ থেকে ৬৮ টি ভিডিও পাওয়া
গেছে।