৮ ঘণ্টা ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর মাদক কাণ্ডে গ্রেফতার বিগ বস খ্যাত অভিনেতা এজাজ খান

ফের বিতর্কে অভিনেতা তথা প্রাক্তন বিগ বস প্রতিযােগী এজাজ খান। মাদক মামলায় মুম্বই বিমানবন্দর থেকে গ্রেফতার করলাে এনসিবি।

Written by SNS Mumbai | April 1, 2021 4:31 pm

এজাজ খান (Photo: Twitter: @AjazkhanActor)

ফের বিতর্কে অভিনেতা তথা প্রাক্তন বিগ বস প্রতিযােগী এজাজ খান । মাদক মামলায় মুম্বই বিমানবন্দর থেকে গ্রেফতার করলাে এনসিবি। এএনআই সূত্রে খবর, দীর্ঘ আট ঘণ্টা জেরার পর তাকে গ্রেফতার করা হয়। তদন্তকারীদের করা একাধিক প্রশ্ন এড়িয়ে যাচ্ছিলেন এজাজ। তারপরেই গ্রেফতার।

নাকরােটিক্স কন্ট্রোল ব্যুরাে জানিয়েছে, আজ সারাদিন মুম্বইয়ের দুটি পৃথক জায়গায় তল্লাশি চালিয়েছে এনসিবি। এই সূত্রেই আটক করা হয়েছে এজাজকে। গত বৃহস্পতিবার শাদাব ফারুক শেখ এক মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে এনসিবি। তাকে জিজ্ঞাসাবাদ করেই উঠে আসে এজাজের নাম।

গত মঙ্গলবার রাজস্থান থেকে ফেরার সময় মুম্বই বিমানবন্দর থেকে এজাজ খানকে আটক করেন এনসিবি গােয়েন্দারা। গােপন সূত্রে খবর পেয়ে তারা আগে থেকেই সেখানে ওঁত পেতে ছিলেন। এজাজ বিমানবন্দরে নামতেই তাকে আটক করা হয়। দীর্ঘ আট ঘণ্টা জেরা করা হয় তাকে। কিন্তু তার উত্তরে একাধিক অসঙ্গতি থাকায় তাকে গ্রেফতার করা হয়।

এজাজ খানের আন্ধেরি ও লােখান্ডওয়ালার বাড়িতে তল্লাশি চালান এনসিবি গােয়েন্দারা। তবে এজাজ দাবি করতে থাকেন, তার বাড়ি থেকে কিছুই পাননি গােয়েন্দারা। পরে অবশ্য সাংবাদিকদের চাপের মুখে এজাজ স্বীকার করেন মাত্র চারটি ঘুমের ওষুধ পেয়েছেন তদন্তকারীরা। এজাজ খানের যুক্তি কিছুদিন আগেই তার স্ত্রীর গর্ভপাত হয়েছে। তার জন্য মানসিক অবসাদে ছিলেন তিনি। তিনিই ঘুমের ওষুধ খান বলে দাবি করেছেন এজাজ খান।

প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর তদন্ত সুত্রেই এজাজকে গ্রেফতার করেছে এনসিবি। ২০০৩ সালে পথ নামে সিনেমার মাধ্যমে অভিনয়ে কেরিয়ার শুরু করেন এজাজ। কিন্তু কখনই মুম্বইয়ের গ্ল্যামার জগতে কোনও গুরুত্বপূর্ণ চরিত্র পাননি। ছােটখাটো ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন হিন্দি ও তেলুণ্ড সিনেমায়। কয়েকটি হিন্দি ধারাবাহিকেও পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। তবে সলমন খানের গি বস ৭ -এর প্রতিযােগী হিসাবে সবচেয়ে বেশি পরিচিত হন এজাজ। অভিনেতার কাছ থেকে মাদক মামলা সংক্রান্ত নানা তথ্য উঠে আসতে পারে বলে মনে করছেন তদন্তকারীরা।