আরিয়ানের কাছে মিলেছে প্রচুর তথ্য নতুন করে তল্লাশিতে এনসিবি

মাদক কাণ্ডে জেরা করে শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে জেরা করে প্রচুর তথ্য পাওয়া গিয়েছে। নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসারদের এই তথ্য দিয়েছেন তিনি।

Written by SNS Mumbai | October 19, 2021 6:36 pm

আরিয়ান (Photo: SNS)

মাদক কাণ্ডে জেরা করে শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে জেরা করে প্রচুর তথ্য পাওয়া গিয়েছে। নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসারদের এই তথ্য দিয়েছেন তিনি।

সূত্রের খবর, তারই ভিত্তিতে নতুন করে মুম্বই ও সংলগ্ন এলাকায় তল্লাশি করতে শুরু করেছে এনসিবি। সংবাদসংস্থাকে এনসিবি-র এক আধিকারিক উদ্ধৃত করে জানিয়েছে নতুন করে বেশ কিছু লিঙ্ক পাওয়া গিয়েছে। যা অনেক বড়। এই তল্লাশির ফলে গ্রেফতারির সংখ্যা আরও বাড়তে পারে।

এমনিতে এখনও পর্যন্ত ২০ জনকে গ্রেফতার করেছে এনসিবি। সেই তালিকায় সবচেয়ে হাইপ্রোফাইল নাম আরিয়ানেরই। তাছাড়া মুম্বইয়ের মডেল মুনমুন ধামেচাও আছেন। মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীতে যে পার্টি চলছিল সেখান থেকেই বিপুল পরিমাণ মাদক উদ্ধার করেন আধিকারিকরা জায়গায় শনিবার এনসিবি আধিকারিকরা বান্দ্রা ও জুহু তিন চিরুনি তল্লাশি চালান।

এদিকে আরিয়ানের জামিনের শুনানি ফের আদালতে উঠবে আগামীকাল। ইতিমধ্যে বার চারেক শাহরুখ পুত্রের জামিনের আবেদন খারিজ করে দিয়েছে আদালত। তা নিয়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে রয়েছেন শাহরুখ ও গৌরী খান।

রবিবার বাবা-মায়ের সঙ্গে ভিডিও কলে কথা বলেছেন ২৩ বছরের আরিয়ান। সূত্রের খবর, ভার্চুয়াল মাধ্যমে বাবা-মায়ের মুখোমুখি হয়ে কান্নায় ভেঙে পড়েন আরিয়ান। জেলের মধ্যে চোখ-মুখ বসে যাওয়া আরিয়ানকে দেখে কেঁদে ফেলেন শাহরুখও।

তবে এনসিবি আধিকারিকদের বক্তব্য, আরিয়ান তদন্তে সহযোগিতা করছেন। তার কাছ থেকেই মাদক চক্রের অনেক সুত্র পেয়েছেন এনসিবি আধিকারিকরা।