মুম্বইয়ে ৩১ কোটি টাকা দিয়ে বাড়ি কিনলেন অমিতাভ

করােনা পরিস্থিতিতেই নতুন বাড়ি কিনলেন অমিতাভ বচ্চন। ৩১ কোটি টাকা দিয়ে মুম্বইয়ের আন্ধেরিতে প্রাসাদোপম ডুপ্লেক্স কিনলেন তিনি।

Written by SNS Mumbai | May 31, 2021 11:48 pm

অমিতাভ বচ্চন (Instagram/@amitabhbachchan)

করােনা পরিস্থিতিতেই নতুন বাড়ি কিনলেন অমিতাভ বচ্চন। ৩১ কোটি টাকা দিয়ে মুম্বইয়ের আন্ধেরিতে প্রাসাদোপম ডুপ্লেক্স কিনলেন তিনি। ৫১৮৪ বর্গফুট আয়তনের এই সম্পত্তি তিনি গত ডিসেম্বরেই কিনেছিলেন বলে শােনা গিয়েছে।

তবে রেজিস্ট্রেশনের কাজ করেছেন এপ্রিল মাসে। তাঁকে স্ট্যাম্প ডিউটি দিতে হয়েছে ৬২ লক্ষ টাকা। অনুমান করা হচ্ছে, অমিতাভ বচ্চনের সম্পত্তির প্রতি বর্গ ফুট পিছু দাম ৬০ হাজার টাকা। এতে ছ’টি গাড়ি রাখার জায়গা রয়েছে।

প্রসঙ্গত, ওই একই কমপ্লেক্সে সানি লিওনিও একটি ফ্ল্যাট কিনেছেন। তাঁর সম্পত্তির আনুমানিক মূল্য ১৬ কোটি টাকা। পরিচালক প্রযােজক আনন্দ এল রাই-ও ওই একই আবাসনে ২৫ কোটি টাকায় একটি ডুপ্লেক্স কিনেছেন বলে খবর। অর্থাৎ নতুন এই বাড়িতে বলিউড শাহেনশার প্রতিবেশী হতে চলেছেন দুই তারকা।

জুহুতে আপাতত ‘জলসা’ বাংলােয় সপরিবার থাকেন অমিতাভ। এছাড়াও তাঁর ‘প্রতীক্ষা’, ‘জনক’এবং অন্যান্য বিলাসবহুল বাসভবন আছে। জনক ভবনটি অফিক্স হিসেবে ব্যবহার করেন অমিতাভ।

কোভিডের দ্বিতীয় ঢেউয়ে কিছুদিন আগেই রাজধানী দিল্লির রাকব গঞ্জ গুরুদ্বারে তৈরি কোভিড কেয়ার সেন্টারে ২ কোটি টাকা দান করেছেন বলিউডের শাহেনশা।