বচ্চন পাণ্ডে’তে নতুন লুক শেয়ার করলেন অক্ষয় কুমার

জয়সলমীরে চুটিয়ে শুটিং শুরু হয়ে গিয়েছে বচ্চন পাণ্ডে ছবির। ঠিক তার পরেপরেই সামনে এসেছে ওই ছবিতে অক্ষয় কুমারের নতুন লুক।

Written by SNS Mumbai | January 10, 2021 4:00 pm

বচ্চন পাণ্ডে (Photo: Twitter/@taran_adarsh)

জয়সলমীরে চুটিয়ে শুটিং শুরু হয়ে গিয়েছে বচ্চন পাণ্ডে ছবির। ঠিক তার পরেপরেই সামনে এসেছে ওই ছবিতে অক্ষয় কুমারের নতুন লুক। আর তা দেখে আরও বেশি উচ্ছ্বসিত অক্ষয়ের ভক্তরা।

সােশ্যাল মিডিয়ায় অক্ষয়ের এমন লুক প্রকাশ হতেই ভাইরাল হয়েছে। এই ছবিতে তার সঙ্গে দেখা যাবে আরশাদ ওয়ারসি, কৃতি শ্যাননকেও। ছবির পরিচালক ফারহাদ সামজি।

অক্ষয়ের এই ছবিতে রয়েছে সেই পুরােন রাফ অ্যান্ড টাফ লুক। মুখে একটা কাটা দাগ, দাড়ি-গোফের বাহুল্য, মাথায় পাগড়ি, গায়ে কালাে শার্ট এবং একটি চোখ ক্ষতিগ্রস্ত। গলায় ভারী সােনার মামলায় একেবারে ছক ভাঙা অক্ষয় কুমার।

এই ছবি সােশ্যাল মিডিয়ায় শেয়ার করে অক্ষয় লিখেছেন, নতুন বছর, পুরনাে সংস্পর্শ, শুটিং শুরু হল বচ্চন পাণ্ডে ছবির। সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে আমার দশম ছবি। আশা করি আরও হবে। আপনাদের শুভেচ্ছা চাই।

এর আগে বহু ছবিতে অক্ষয় ও সাজিদের জুটি দর্শকদের মন কেড়েছে। তালিকায় রয়েছে মুঝসে শাদি করােগি এবং হাউজফুল সিরিজ। হাউজফুল৪-এ ফারহাদ শামজি পরিচালনা করেছিলেন অক্ষয় কুমার ও কৃতি শ্যাননকে।