মুখ্যমন্ত্রী আসছেন তাই মেদিনীপুরে ও ঝাড়গ্রামে প্রশাসনিক তৎপরতা শুরু

মেদিনীপুরে পৌছবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।ওই দিন বিকেল ৩টে নাগাদ তিনি মেদিনীপুর পুলিশ লাইনে পশ্চিম মেদিনীপুর জেলার প্রশাসনিক পর্যালোচনা সভা করবেন।

Written by SNS Kolkata | May 7, 2022 4:41 pm

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Photo: IANS)

আগামী দশই মে মঙ্গলবার মেদিনীপুরে পৌছবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওই দিন বিকেল তিনটে নাগাদ তিনি মেদিনীপুর পুলিশ লাইনে পশ্চিম মেদিনীপুর জেলার প্রশাসনিক পর্যালোচনা সভা করবেন। রাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থাকবেন মেদিনীপুর সার্কিট হাউসে।

১১ মে বুধবার দুপুর ১২ টায় মেদিনীপুর কলেজ মাঠে দলের বুথ স্তরের নেতা ও পঞ্চায়েত প্রতিনিধি দের নিয়ে দলীয় সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর তিনি মেদিনীপুর থেকে ঝাড়গ্রামে গিয়ে প্রশাসনিক সভা করবেন।

১২ মে বৃহস্পতিবার ঝাড়গ্রাম স্টেডিয়ামে দলের বুথ স্তরের নেতা ও পঞ্চায়েত প্রতিনিধি দের নিয়ে বৈঠক করনে। বৈঠক শেষে তিনি কলকাতার উদ্দেশ্যে রওনা হয়ে যাবেন। তাই তিন দিনের সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রীর সফরকে কেন্দ্র করে পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলায় প্রশাসনিক স্তরে প্রস্তুতি জোরকদমে শুরু হয়েছে। শুক্রবার মেদিনীপুর কলেজ মাঠ ঘুরে দেখেন পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ প্রশাসনের আধিকারিকরা।

সেই সঙ্গে শুক্রবার থেকেই মেদিনীপুর কলেজ মাঠ নজরদারির জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে। পশ্চিম মেদিনীপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে মুখ্যমন্ত্রীর সফর সুষ্ঠু ভাবে সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

সেই সঙ্গে তৃণমূল কংগ্রেসের মেদিনীপুর সাংগঠনিক জেলা ও ঘাটাল সাংগঠনিক জেলার নেতৃত্বরা দলীয় নেতাদের নিয়ে বৈঠক শুরু করে দিয়েছে। প্রশাসনের পক্ষ থেকে মুখ্যমন্ত্রীর সভার জোরকদমে প্রস্তুতি শুরু হয়েছে। তেমনি তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা ও মুখ্যমন্ত্রীর সভা সফল করার জন্য প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ