নিখোঁজ শিশুর দেহ ভেসে উঠল পুকুরের জলে

দু’দিন ধরে নিখোঁজ থাকার পরে সাত বছরের এক শিশুর মৃতদেহ ২৯ নভেম্বর ভেসে উঠতে দেখা গেল স্থানীয় একটি পুকুরের জলে। আর এ নিয়ে রহস্য দানা বেঁধেছে স্থানীয়ভাবে।

Written by SNS Bolpur | November 30, 2020 7:10 pm

A little girl protects herself with her palm

দু’দিন ধরে নিখোঁজ থাকার পরে সাত বছরের এক শিশুর মৃতদেহ ২৯ নভেম্বর ভেসে উঠতে দেখা গেল স্থানীয় একটি পুকুরের জলে। আর এ নিয়ে রহস্য দানা বেঁধেছে স্থানীয়ভাবে। ঘটনাটি ঘটেছে বীরভূম জেলার ইলামবাজার থানার ভবানীপুর গ্রামে। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে নিয়ে আসে ময়নাতদন্তের জন্য।

ইলামবাজারের ভবানীপুর গ্রামের শেখ আসিউর নামে সাত বছরের ওই শিশুটি ২৬ নভেম্বর সন্ধ্যা থেকে হঠাৎই নিখোঁজ হয়ে যায়। তার পরিবারের লােকজন বিভিন্ন জায়গায় সন্ধান করেও তার হদিশ পায়নি। খেলতে গিয়ে সে পুকুরের জলে পড়ে যেতে পারে এই আশঙ্কায় স্থানীয় পুকুরেও সন্ধান চালানাে হয়। কিন্তু নিখোঁজ শিশুটির সন্ধান মেলেনি কোথাও।

পরে এ ব্যাপারে ইলামবাজার থানায় নিখোঁজ হওয়ার অভিযােগও দায়ের করা হয়। শিশুটির ছবি দিয়ে বিভিন্ন জায়গায় প্রচারও শুরু করা হয় তার সন্ধান পেতে। ২৯ নভেম্বর স্থানীয় একটি পুকুরের জলে তার মৃতদেহ ভাসতে দেখা গেলে এলাকায় চাঞ্চল্য দেখা দেয়। শিশুটি নিখোঁজ হওয়ার পরে ওই পুকুরেও সন্ধান চালানাে হলে, তখন সেখানে তার হদিশ মেলেনি।

নিখোঁজ শিশুটির সন্ধানে চারদিকে তােলপাড় শুরু হওয়ার পরে, তার মৃতদেহ পুকুরের জলে ভাসতে দেখা যাওয়ায় রহস্য দানা বেঁধেছে। পারিবারিক কোনও বিবাদের কারণেই কী কেউ বা কারা শিশুটিকে খুন করে মৃতদেহ অন্যত্র পাচারের চেষ্টা করেছিল? চারদিকে শােরগােল শুরু হওয়ায় এবং পুলিশে নিখোঁজ অভিযােগ জানানাের পরে, এ ব্যাপারে পুলিশ শিশুটির সন্ধানে তৎপর হয়ে ওঠার পরে, বিপদের আঁচ পেয়েই কী শিশুটির মৃতদেহ স্থানীয় পুকুরের জলে ভাসিয়ে দেওয়া হয়েছে। পুলিশ সমস্ত দিককেই তাদের ভাবনার মধ্যে রেখে তদন্ত শুরু করেছে বলে জানা যাচ্ছে।