বেহালা পূর্বে রত্না, ‘কানন’ শােভন কোথায়?

বেহালা পূর্ব আসন থেকে এবার রত্না চট্টোপাধ্যায়কে প্রার্থী হিসাবে দাঁড় করালেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগে এই আসনে বিধায়ক ছিলেন শােভন চট্টোপাধ্যায়।

Written by SNS Kolkata | March 6, 2021 2:57 pm

শোভন চট্টোপাধ্যায়। (Photo: IANS)

বেহালা পূর্ব আসন থেকে এবার রত্না চট্টোপাধ্যায়কে প্রার্থী হিসাবে দাঁড় করালেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগে এই আসনে বিধায়ক ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের একলা প্রিয়পাত্র স্নেহের ‘কানন’ শােভন চট্টোপাধ্যায়। শােভন যেহেতু বিজেপিতে গিয়েছেন, তাই এই আসন থেকে রত্নাকে দাঁড় করানাে হতে পারে বলে আগে থেকেই গুঞ্জন শুরু হয়েছিল।

আর শুক্রবার বেহালা পূর্ব আসন থেকে রত্নার নাম ঘােষণার পর তাতেই আনুষ্ঠানিক শিলমােহর পড়ল। প্রার্থী হিসাবে নাম ঘােষণার পর রত্না চট্টোপাধ্যায় জানান, তিনি এতদিন বেহালা পশ্চিমে ১৩১ নম্বর ওয়ার্ডে কাজ করে এসেছেন।

আজ দলনেত্রী তাকে যে বেহালা পুর্ব বিধানসভার দায়িত্ব দিয়েছেন, সেইজন্য তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারের উপর কৃতজ্ঞ। রত্না আরও জানান, মানুষ তার সাথেই থাকবে। মানুষ একুশের ভােটেও মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই থাকবে। রত্না এও জানাতে ভুললেন না, বেহালা পূর্ব থেকে তিনিই জিতছেন। সে বিষয়ে তিনি ১০০ শতাশ নিশ্চিত।

একই সঙ্গে রত্না চট্টোপাধ্যায় স্পষ্ট করে জানালেন, তাঁর বিপরীতে বিজেপি প্রার্থী হিসেবে যদি শােভন চট্টোপাধ্যায়ও দাঁড়ান, তাহলে তার সাথেও তিনি লড়াই করতে প্রস্তুত যদিও এখনও পর্যন্ত বিজেপির তরফ থেকে শােভন চট্টোপাধ্যায়কে বেহালা পূর্বের প্রার্থী হিসেবে ঘােষণা করা হয়নি।

এদিকে প্রার্থী হিসাবে রত্না চট্টোপাধ্যায়ের নাম ঘােষণা হওয়ার পর থেকেই তার পর্ণশ্রীর বাড়ির সামনে ডিজে চালিয়ে ‘খেলা হবে’ গানের সঙ্গে নাচ শুরু করে দেয় তৃণমূল সমর্থকেরা।