বিজেপি ছাড়লেন শােভন-বৈশাখী!

বেহালা পূর্ব কেন্দ্র থেকে টিকিট না পাওয়ায় বিজেপি ছাড়লেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী।বিজেপি বেহালা পূর্ব কেন্দ্রে প্রার্থী অভিনেত্রী পায়েল সরকার।

Written by SNS Kolkata | March 15, 2021 8:05 pm

শোভন চট্টোপাধ্যায় (File Photo: IANS)

বেহালা পূর্ব কেন্দ্র থেকে টিকিট না পাওয়ায় বিজেপি ছাড়লেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। রবিবার বিজেপির প্রার্থী তালিকা প্রকাশের পর দেখা যায় বিজেপি বেহালা পূর্ব কেন্দ্রে প্রার্থী হিসাবে দাঁড়িয়েছেন অভিনেত্রী পায়েল সরকার। সেখানে শােভনের নাম নেই। এমনকী তালিকাতে নাম বৈশাখীরও।

অথচ শােভনের তরফ থেকে দলকে জানিয়ে দেওয়া হয়েছিল তার পুরনাে কেন্দ্র বেহালা পূর্ব থেকেই তিনি একুশের ভােটে লড়তে চান। এই প্রার্থী তালিকা প্রকাশের ঘন্টা দুয়েকের মধ্যে শােভন-বৈশাখী বিজেপির সঙ্গে বিচ্ছেদ নিশ্চিত করে ফেললেন।

জানা গিয়েছে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষকে চিঠি দিয়ে তাঁর দলের সমস্ত পদ থেকে ইস্তফা দিয়েছেন। যদিও শােভন বৈশাখী সংবাদ মাধ্যমের কাছে এই বিষয়ে মুখ খােলেননি ২০১৯ সালের আগস্ট মাসে শােভন বৈশাখী বিজেপিতে যােগদান করেন।

তারপর বিভিন্ন বিষয় নিয়ে তাদের সঙ্গে দলের মান অভিমান পর্ব চলতে থাকে বিগত আড়াই বছর ধরে।ত বিজেপির অনেক তাবড় নেতাকেই তাদের মানভঞ্জনের চেষ্টা করতে দেখা গিয়েছে অবশ্য আড়াই মাস আগে বিজেপির তরফ থেকে শােভনকে বড় দায়িত্ব দেওয়া হয়।

কলকাতা জোনের পর্যবেক্ষক করা হয় শােভনকে। সহ পর্যবেক্ষক ছিলেন বৈশাখী। তারপরে বিজেপির করা একটি বাইক মিছিলে তাদের অনুপস্থিতিতে অনেক জলঘােলা হয়েছিল। এমনকি শােভনের জন্য বরাদ্দ ঘরে তালা দিয়ে দেখা গিয়েছিল বিজেপিকে।

তারপর অবশ্য শােভন বৈশাখী কে জেলায় জেলায় গিয়ে বিজেপির হয়ে সভা করতে দেখা যায়। বিজেপির হয়ে মিছিলও করেন তারা। তারপর এই প্রার্থী তালিকা প্রকাশের পর হয় ছন্দপতন। এখন ভবিষ্যই বলবে শােভন বৈশাখীর পরবর্তী পদক্ষেপ কি হবে।