নেতাজির জন্মদিবসে বিশাল শােভাযাত্রা

নেতাজির আদর্শ ও কর্মজীবনের দিকগুলাে প্রকাশ পায় বিশাল শােভাযাত্রায় l। কয়েক হাজার সাধারণ মানুষ সামিল হয়েছিলেন এই পদযাত্রায়।

Written by SNS Kolkata | January 25, 2021 7:35 pm

নেতাজি সুভাষ চন্দ্র বসু (File Photo: IANS)

দেশনায়ক নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্মদিবসে শ্রদ্ধার সঙ্গে পালন করল নববারাকপুর নেতাজি জন্মজয়ন্তী উদযাপন কমিটি। নেতাজির আদর্শ ও কর্মজীবনের দিকগুলাে প্রকাশ পায় বিশাল শােভাযাত্রায় l। কয়েক হাজার সাধারণ মানুষ সামিল হয়েছিলেন এই পদযাত্রায়।

বাংলার সংস্কৃতি ও নেতাজির বাণী তুলে ধরা হয় বিভিন্ন প্রদর্শনের মধ্যে দিয়ে। শােভাযাত্রায় বিশেষ আকর্ষণ ছিল। ঘােড়ার গাড়ি ও মেয়েদের ঢাকের বাজনা । রাস্তার দু’ধারে বহু মানুষ এই শােভাযাত্রাকে স্বাগত জানান।

অগ্রভাগে ছিলেন নববারাকপুর পুরসভার প্রশাসক মণ্ডলীর অন্যতম সদস্য প্রবীর সাহা, সমীর ব্রহ্মচারি, সুমন দে, মৃদুলা সাহা, প্রাক্তন পুর প্রতিনিধি নিখিল মালাে ও নির্মিক বাগচি সহ অন্যরা। পথ পরিক্রমা শেষে পতাকা উত্তোলন ও নেতাজির প্রতিকৃতিতে মাল্যদান করে সবাই একতা ও সংহতির মধ্যে স্বপ্নের বাংলা গড়াল্ল শপথ নেন।

এদিকে নববারাকপুর শহর তৃণমূল কংগ্রেসের ব্লক থেকে নেতাজি সুভাষচন্দ্রকে শ্রদ্ধা জানিয়ে পতাকা উত্তোলন করেন সভাপতি সুখেন মজুমদার। নেতাজির জন্মদিন্স ও প্রতিষ্ঠা দিবস পালন করে কিশলয় সব পেয়েছির আসর।