ছেলে শুভ্রাংশুকে সঙ্গে নিয়ে পার্থর বাড়িতে মুকুল

ছেলে শুভ্রাংশুকে নিয়ে মঙ্গলবার পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি যান মুকুল রায়। গত রবিবারই পার্থ চট্টোপাধ্যায়ের মা শিবানী চট্টোপাধ্যায় প্রয়াত হয়েছেন।

Written by SNS Kolkata | June 16, 2021 9:44 pm

মুকুল রায় (File Photo: IANS)

ছেলে শুভ্রাংশুকে নিয়ে মঙ্গলবার পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি যান মুকুল রায়। গত রবিবারই পার্থ চট্টোপাধ্যায়ের মা শিবানী চট্টোপাধ্যায় প্রয়াত হয়েছেন। সমবেদনা জানাতেই পার্থর সঙ্গে দেখা করতে গিয়েছেন বলে জানিয়েছেন মুকুল।

তিনি বলেন, পার্থ আমার ছােটবেলার বন্ধু। ওঁর সঙ্গে একটু কথা বলে গেলাম। এদিন দুপুর ৩ টে নাগাদ তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের নাকতলার বাড়িতে যান মুকুল। পার্থ-র মায়ের ছবিতে মাল্যদান করে শ্রদ্ধা জানান তাঁরা।

তারপরেই দলীয় সতীর্থের সঙ্গে দেখা করেন। কথাও হয় দুই নেতার মধ্যে। শুক্রবার তৃণমূল ভবনে পিতাপুত্রের যােগদানপর্বের সময় তাঁদের দলে স্বাগত জানিয়েছিলেন পার্থই। বিজেপির বিধায়ক পদে থেকেও মুকুলের তৃণমুলে যােগ দেওয়া নিয়ে দলত্যাগ বিরােধী আইন নিয়ে সরব হয়েছেন রাজ্যের বিরােধী দলনেতা শুভেন্দু অধিকারী।

সে প্রসঙ্গে মঙ্গলবার পার্থর বাড়ি থেকে বেরনাের সময় মুকুল বলেন, “আইনে যা আছে, তাই হবে।” প্রসঙ্গত, রব্বিার পার্থর মায়ের প্রয়াণের পরেই তাঁর বাড়িতে এসেছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়, রাজ্য সভাপতি সুব্রত বক্সী, প্রাক্তন সেচমন্ত্রী তথা বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়।

সোমবার দুপুরে পার্থর বাড়িতে গিয়ে সমবেদনা জানিয়ে আসেন রাজ্যপাল জগদীপ ধনখড়। রাতে যান শােভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়।’