মা-বাবা ঘুমােচ্ছিলেন!! হাঁটু সমান জলে বারান্দায় ভাসছে চার বছরের ছেলে

ভােরে ঘুমিয়েছিলেন বাবা-মা! পাশ থেকে ছেলে উঠে কখন যে খাট থেকে নেমে পড়েছে, টের পাননি ওঁরা। যখন বাবা-মায়ের ঘুম ভাঙল, তখন দেখেন ঘরের মেঝেতে হাঁটু সমান জল।

Written by SNS Kolkata | October 2, 2021 12:04 pm

প্রতীকী ছবি (Photo: iStock)

ভােরে ঘুমিয়েছিলেন বাবা-মা! পাশ থেকে ছেলে উঠে কখন যে খাট থেকে নেমে পড়েছে, টের পাননি ওঁরা। যখন বাবা-মায়ের ঘুম ভাঙল, তখন দেখেন ঘরের মেঝেতে হাঁটু সমান জল। ছেলে নেই পাশে।

বারান্দায় গিয়ে দেখছেন জলে ভাসছে ছেলের দেহ! বানভাসি ঘাটালে ঘটে গেল মর্মান্তিক ঘটনা। বাড়ির ভিতরেই জলে ডুবে মৃত্যু হল চার বছরের শিশুর। মর্মান্তিক ঘটনা বানভাসি ঘাটালের ৬ নম্বর ওয়ার্ডের গম্ভীরনগর এলাকায়। গম্ভীরনগর এলাকায় মাটির বাড়ি দম্পতির। তাঁদের এক মাত্র সন্তান রাতে তাঁদের কাছেই ঘুমিয়েছিলেন।

এদিকে, জলস্তর বাড়ায় ঘরেও বাড়ে জলের পরিমাণ। পরিবার সূত্রে জানা যাচ্ছে, সকালে ঘুম থেকে ওঠার পর মা দেখেন ছেলে পাশে নেই। বুক কেঁপে ওঠে তাঁর। স্বামীকেও ডেকে তােলেন। ছেলে তখন বারান্দার জলে ভাসছে। তখনই তাঁকে উদ্ধার করে ঘাটাল মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসক তাকে মৃত বলে ঘােষণা করেন। মনে করা হচ্ছে, ভােরে ঘুম ভেঙে যাওয়ায় খাট থেকে নেমে পড়েছিল শিশুটি। তারপরই জলস্তর বাড়ায় ডুবে যায়। ভেসে ওঠে তার দেহ। মর্মান্তিক ঘটনায় শােকস্তব্ধ গােটা গ্রাম।