হলদিয়ায় সরকারি অনুষ্ঠানে আমন্ত্রিত মােদি-মমতা, দিব্যেন্দুও

৭ ফেব্রুয়ারি হলদিয়াতে সরকারি কর্মসূচিতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। ২ টি সরকারি প্রকল্পের সূচনা এবং ১ টি প্রকল্পের শিলান্যাস করবেন তিনি।

Written by SNS East Midnapore | February 1, 2021 10:49 am

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Photo: Twitter/@BJP4India)

৭ ফেব্রুয়ারি হলদিয়াতে সরকারি কর্মসূচিতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। ২ টি সরকারি প্রকল্পের সূচনা এবং ১ টি প্রকল্পের শিলান্যাস করবেন তিনি। কেন্দ্রীয় সরকারের তরফে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি আমন্ত্রণ জানানাে হয়েছে রাজ্যপাল জগদীপ ধনকড়কেও। 

হলদিয়া লােকসভা কেন্দ্রটি তমলুকের অন্তর্গত। তৃণমূল ত্যাগী শুভেন্দু অধিকারীর ভাই দিব্যেন্দু অধিকারী এই এলাকার সাংসদ। ইতিমধ্যেই তাঁর কাছে ওই অনুষ্ঠানে যােগ দেওয়ার আমন্ত্রণ এসে পৌঁছেছে। 

শুভেন্দু এবং কাঁথি পুর অপসারিত প্রশাসক সৌম্যেন্দু বিজেপিতে যােগ দেওয়ার পর অধিকারী পরিবারের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে তৃণমূলের। তবে মমতা সেখানে যাবেন কি না, তা নিয়ে সংশয় রয়েছে। 

প্রধানমন্ত্রীর সফরের আগে শনিবার অনুষ্ঠানের প্রস্তুতি খতিয়ে দেখতে হলদিয়ায় যান এ রাজ্যের বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়। সেখানেই মমতা এবং ধনকড়কে আমন্ত্রণ জানানাে হয়েছে বলে জানান তিনি। 

প্রসঙ্গত, গত ২৩ জানুয়ারি নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মবার্ষিকী উপলক্ষে কলকাতার ভিক্টোরিয়া মেমােরিয়ালে মুখােমুখি মােদি ও মমতা। সেখানে উপস্থিত ছিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। যদিও অনুষ্ঠানে অংশ নিলেও, ৩ ঘণ্টায় শুধুমাত্র দু’এক কথায় সৌজন্য সেরে অনুষ্ঠানস্থল ছেড়ে চলে যান তাঁরা।