মিঠুন চক্রবর্তীর রােড শােয়ে হামলার অভিযােগ

ডােমজুড়ে মিঠুন চক্রবর্তীর রােড শােয়ে হামলার অভিযােগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে বিকেলে উত্তপ্ত হয়ে ওঠে ডােমজুড়ের বাঁকড়া এলাকা।

Written by SNS Domjur | April 9, 2021 1:21 pm

মিঠুন চক্রবর্তী ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। (Photo: Twitter@Joydas)

বৃহস্পতিবার হাওড়ার ডােমজুড়ে মিঠুন চক্রবর্তীর রােড শােয়ে হামলার অভিযােগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে বিকেলে উত্তপ্ত হয়ে ওঠে ডােমজুড়ের বাঁকড়া এলাকা।

ডােমজুড়ের বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায়ের জন্য প্রচার করতে গিয়েছিলেন মিঠুন চক্রবর্তী সঙ্গে ছিলেন সক্রিয় কর্মী ও সমর্থকরা। তাঁকে দেখার জন্য ভিড় জমান সাধারণ মানুষও। অভিযােগ, মিঠুন চক্রবর্তী ও রাজীব বন্দ্যোপাধ্যায়ের গাড়ির বেশ কিছুটা পিছনে একটি ম্যাটাডােরে কিছু বিজেপি সমর্থক ছিলেন।

রােড শাে চলাকালীন সেটিকে লক্ষ্য করে ইটবৃষ্টি করা হয়। ইট লেগে ম্যাটাডােরের কাঁচ ক্ষতিগ্রস্ত হয় বলেও অভিযােগ। তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা হামলা করেছে বলে অভিযােগ বিজেপির। শৃঙ্খলার খবর পেয়েই ঘটনাস্থলে চলে আসে পুলিশ ও কমব্যাট ফোর্স। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয় গােটা এলাকা। যদিও বিজেপি র তােলা অভিযােগ অস্বীকার করে তৃণমূল।

প্রসঙ্গত, এদিনই বেহালা কেন্দ্রের পর্ণশ্রী থেকে নতুন পল্লি পর্যন্ত রােড শাে করার কথা ছিল মিঠুন চত্রবর্তীর। পূর্ব ও পশ্চিম বেহালা কেন্দ্রের দুই তারকা প্রার্থী পায়েল সরকার ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের প্রচার করার কথা ছিল তাঁর।

রােড শােয়ের অনুমতি চেয়ে বুধবার দুপুরে পুলিশের সুবিধা অ্যাপে আবেদন জানিয়েছিল বিজেপির জেলা নেতৃত্ব। কিন্তু বিকেলে তাঁদের আবেদন নাকচ করে দেওয়া হয়। এর প্রতিবাদে পর্ণশ্রী থানা ঘিরে বিক্ষোভ দেখান বিজেপি সমর্থক।