শালবনীর ভাদুতলা ‘দুয়ারে সরকার’ অভিযান কর্মসূচিতে প্রচুর মানুষের ভিড়

দেখা গেছে শালবনী ব্লক এর যুগ্ম সমষ্টি উন্নয়ন আদিকারিক দেবব্রত কোনার কে। তিনি বলেন দুয়ারে সরকার অভিযান কর্মসুচিতে প্রচুর মানুষের ভিড় হচ্ছে।

Written by SNS West Bengal | December 12, 2020 3:34 pm

সারা রাজ্যের সঙ্গে পশ্চিম মেদিনীপুর জেলার জঙ্গল মহলেও ‘দুয়ারে সরকার’ কর্মসূচিতে প্রচুর মানুষের ভিড়। জঙ্গল মহলের শালবনী ব্লকের দশ নম্বর কর্ণগড় গ্রামপঞ্চায়েতের ভাদুতলা বিবেকানন্দ হাই স্কুলে বৃহস্পতিবার দুয়ারে সরকার কর্মসূচিতে ব্যাপকভাবে মানুষের সাড়া পড়েছে।

বৃহস্পতিবার সকাল থেকেই সরকারি পরিসেবা পেতে বিভিন্ন ট্রেন্ডে মানুষের উপছে পড়া ভিড় দেখা যায়। মানুষের মধওে যেন একটা উৎসব মুখাের দিন ছিল বৃহস্পতিবার। রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্প খাদ্যসাথী, কন্যাশ্রী, রূপশ্রী, যুবশ্রী, জয়জহর, জয়বাংলা, ভূমি দপ্তর কৃষি দপ্তরসহ বিভিন্ন দপ্তর থাকা সত্বেও যেন ভিড় দেখা গেছে স্বাস্থ্য পরিসেবার ক্যাম্পে স্বাস্থ্য সাথী কার্ড করানাের জন্য লম্বা লাইন পড়ে।

জঙ্গলমহলের মানুষ যে তাদের দুয়ারে সরকার কে পেয়ে। আনন্দিত সে বিষয়েও ওই শিবিরে আসা গ্রামবাসীরা জানিয়েছেন। সরকারি পরিসেবা থেকে মানুষ যাতে বঞ্চিত না হয় সে ব্যাপারে সকাল থেকে সরকারি আধিকারিক থেকে পঞ্চায়েত দপ্তরের কর্মী সহ সদস্যরা তদারকি করছেন।

দেখা গেছে শালবনী ব্লক এর যুগ্ম সমষ্টি উন্নয়ন আদিকারিক দেবব্রত কোনার কে। তিনি বলেন দুয়ারে সরকার অভিযান কর্মসুচিতে প্রচুর মানুষের ভিড় হচ্ছে। যারা স্বাস্থ্য সাথী কার্ডের জন্য আবেদন জানিয়েছেন তাদের প্রত্যেকে স্বাস্থ্য সাথী প্রকল্পের কার্ড পাবেন।