লাইনে দাঁড়িয়েই ভােট দিতে চান প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য

পােস্টাল ব্যালটে নয়, ভােটকেন্দ্রে গিয়েই ভােটাধিকার প্রয়ােগ করতে চান রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। একই ভাবনা বিমান বসুরও।

Written by SNS Kolkata | April 17, 2021 7:05 pm

বুদ্ধদেব ভট্টাচার্য (Photo: SNS)

পােস্টাল ব্যালটে নয়, ভােটকেন্দ্রে গিয়েই ভােটাধিকার প্রয়ােগ করতে চান রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। একই ভাবনা বিমান বসুরও। আশি পেরােলেও তিনি লাইনে দাঁড়িয়ে ভােট দেবেন বলে জানিয়েছেন নির্বাচন। কমিশনকে।

প্রাক্তন মুখ্যমন্ত্রী বালিগঞ্জ কেন্দ্রের ভােটার। সেখানে ২৬ তারিখ ভােট। পােস্টাল ব্যালটে ভােট দিতে হলে ১২ ডি ফর্ম পূরণ করে আবেদন করতে হয়। মাত্র কয়েকদিন বাকি থাকলেও বুদ্ধবাবু এখনও নির্দিষ্ট ফর্ম জমা করেননি বলে আলিমুদ্দিন সূত্রে খবর।

বুদ্ধবাবুর শ্বাসকষ্টের সমস্যা দীর্ঘদিনের, ছিলেন শয্যাশায়ীও। গুরুতর অসুস্থতার কারণে দু-দু’বার হাসপাতাল থেকে ঘুরে ও আসতে হয়েছে। দেখতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্যপাল জগদীপ ধনকড়।

অসুস্থতার কারণে লােকসভার নির্বাচনে ভােট দিতে যেতে পারেননি তিনি। হাজির হতে পারেননি ব্রিগেডের সমাবেশে। অন্যদিকে, দু’বছর আগেই আশি পেরিয়েছেন বিমান বস ।

তাই কমিশনের তরফে কর্মীরা ভােটদান নিয়ে তার মতামত চাইলে তিনি জানান, ‘এখনও প্রতিদিন নিয়ম করে ভােটের প্রচারে হাজির থাকি। আশি পেরােলেও শরীরে কোনও রােগ দানা বাঁধতে দিইনি। তাই পােস্টাল ব্যালটে ভোেট দেওয়ার প্রশ্নই ওঠে না।