পথ দুর্ঘটনায় মৃত্যু

শিলিগুড়ি তেনজিং নােরগে বাস টার্মিনাসের কাছে মঙ্গলবার সকালে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির। দুর্ঘটনা ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায়।

Written by SNS Siliguri | October 22, 2020 3:17 am

(প্রতিনিধিত্বমূলক ছবি: iStock)

শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের প্রধান নগর থানার অন্তর্গত শিলিগুড়ি তেনজিং নােরগে বাস টার্মিনাসের কাছে মঙ্গলবার সকালে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির। দুর্ঘটনা ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায়।

মঙ্গলবার সকালে শিলিগুড়ি হিলকার্ট রােড তেনজিং নােরগে বাস টার্মিনালের কাছে সেনাবাহিনীর ট্রাকের ধাক্কায় মৃত্যু হল ওই ব্যক্তির।দুর্ঘটনার পর ব্যাপক যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনার খবর পেয়ে ছুটে যায় প্রধান নগর থানার। পুলিশ এবং ট্রাফিকের দায়িত্বপ্রাপ্ত কর্মীরা।

সেনাবাহিনির ট্রাকটি ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। প্রধান নগর থানার পুলিশ দ্রুত এম্বুলেন্স থেকে দুর্ঘটনায় মৃত ব্যক্তির দেহ উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায়।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে পথ পারাপারের সময় আচমকা ট্রাকের ধাক্কায় মৃত্যু হয়েছে ব্যক্তির। দুর্ঘটনায় ওই ব্যক্তির মাথা পুরােপুরি থেতলে যায়। প্রধান নগর থানার পুলিশ এসে উত্তেজনা সামাল দেয়। ট্রাফিক পুলিশ যানজট মুক্ত করে পথ।

তবে ওই ব্যক্তির নাম পরিচয় জানা সম্ভব হয়নি বলে জানিয়েছে প্রধান নগর থানার পুলিশ। মৃত ব্যক্তির মােবাইল থেকে পরিবারের নম্বর জোগাড় করে নাম পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। ব্যস্ততম হিলকার্ট রোডে এই দুর্ঘটনার ফলে পুনরায় শহরের পথ নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠলাে।