পথ দুর্ঘটনায় মৃত্যু

বেলপাহাড়ী সভা থেকে বাড়ি ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। বৃহস্পতিবার বিকেলে এই দুর্ঘটনাটি ঘটেছে বিনপুর থানার মালাবতী এলাকায়।

Written by SNS Jhargram | February 27, 2021 12:08 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

বেলপাহাড়ী সভা থেকে বাড়ি ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। বৃহস্পতিবার বিকেলে এই দুর্ঘটনাটি ঘটেছে বিনপুর থানার মালাবতী এলাকায়। পুলিশ জানিয়েছে মৃত ওই তৃণমূল কর্মীর নাম রাজু ঘােষ ( ২৮ )। বাড়ি হাড়দা অঞ্চলের কাকপাল গ্রামে।

এদিন এই ঘটনার পরে ঝাড়গ্রাম জেলা হাসপাতালে দেখতে যান রাজ্য তৃণমুলের সহ সভাপতি দেবনাথ হাঁসদা, ঝাড়গ্রাম শহর যুব তৃণমুল কংগ্রেস কর্মী উজ্জ্বল পাত্র। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গিয়েছে এদিন মােটর বাইকে করে বেলপাহাড়ীতে রাজ্য তৃণমুলের মুখপাত্র কুণাল ঘােষ সভায় গিয়েছিলেন তৃণমূল কর্মী রাজীব ঘােষ ও তার এক বন্ধু।

পরে সেখান থেকে সভা শেষে বাড়ি ফেরার পথ মালবর্তী এলাকায় তাদের বাইক দুর্ঘটনা ঘটলে গুরুতরভাবে আহত হয় রাজীব ঘােষ। স্থানীয় মানুষজনেরা গুরুতর আহত অবস্থায় রাজীব ঘােষকে উদ্ধ রি করে ঝাড়গ্রাম জেলা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘােষনা করেন।

অন্যদিকে বেলপাহাড়ীর সভা থেকে পিকের টিমের সদস্যরা একটি গাড়িতে করে ফেরার পথে নারদপুরের কাছে সাহাড়ি এলাকায় তাদের গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এই ঘটনায় পিকের টিমের একজন সদস্য আহত হয়।