পথ দুর্ঘটনায় মৃত্যু

বাড়ি ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হল স্ত্রীর।অল্প বিস্তর আহত হয়েছে মহিলার স্বামী।ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রাম জেলার বেলপাহাড়ী থানার মাজুগেড়িয়া এলাকায়।

Written by SNS Jhargram | July 9, 2021 5:20 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

স্বামী স্ত্রী বাইকে চেপে বাড়ি ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হল স্ত্রীর। এই ঘটনায় অল্প বিস্তর আহত হয়েছে মহিলার স্বামী। এদিন বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রাম জেলার বেলপাহাড়ী থানার মাজুগেড়িয়া এলাকায়।

পুলিশ জানিয়েছে মৃত ওই মহিলার নাম অঞ্জনা সর্দার (৪০)। মৃত মহিলার বাড়ি কেওদিশােল গ্রামে। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গিয়েছে এদিন অঞ্জনা সর্দার ও তার স্বামী নিমাই সর্দার মােটর বাইকে করে দুজনেই বাঁশপাহাড়ী থেকে বাড়ি ফিরছিলেন।

সেই সময় মাজুগােড়া এলাকায় একটি ডাম্পার গাড়ির সাথে মুখােমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মৃত্যু হল মহিলার। এই ঘটনায় অল্প বিস্তর আহত অবস্থায় মহিলার স্বামী নিমাই সর্দারকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা করানাের পর ছেড়ে দেন।

পরে বেলপাহাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত অঞ্জনা সর্দারকে উদ্ধার করে প্রথমে বেলপাহাড়ী গ্রামীন হাসপাতালে নিয়ে আসা হয়। সেখান থেকে ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম জেলা হাসপাতালের মর্গে পাঠিয়ে দেন। এই ঘটনায় পুলিশ ঘাতক লরিটিকে আটক করতে পারলেও চালক ও খালাসি পলাতক।