জায়গায় জায়গায় দার্জিলিং হবে, দিলীপকে পাল্টা অভিষেকের

জায়গায় জায়গায় শীতলকুচি হবে’, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষের এই মন্তব্যের পাল্টা অভিষেক বন্দ্যোপাধ্যায় বললেন, “জায়গায় জায়গায় দার্জিলিং হবে।”

Written by SNS Kolkata | April 13, 2021 12:21 pm

অভিষেক বন্দ্যোপাধ্যায় (File Photo: IANS)

জায়গায় জায়গায় শীতলকুচি হবে’, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষের এই মন্তব্যের পাল্টা অভিষেক বন্দ্যোপাধ্যায় বললেন, “জায়গায় জায়গায় দার্জিলিং হবে।’ দিলীপ ঘােষকে আক্রমণ করে তাভিষেক আরও বলেন, ‘দিলীপ ঘােষ বলছেন, শীতলকুচির ঘটনা আরও ঘটবে।

দিলীপবাবুকে অনুরােধ করব, আপনার ভাষা সংযত করুন। ভাষা মার্জিত করন। পরিবর্তন আনুন নিজের ভাষায়। বাংলায় শীতলকুচি আর হবে না, আপনার সঙ্গে জায়গায় জায়গায় দার্জিলিং হবে।

প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে বিনীত অনুরােধ, যদি আপনাদের ন্যূনতম মনুষত্ব থাকে, তাহলে দিলীপ ঘােষ ও রাহুল সিনহাকে বহিষ্কৃত করে প্রমাণ করুন যে, এই ঘটনায় দিল্লির কোনও ইন্ধন নেই।

দিলীপ ঘােষ ও রাহুল সিনহার নাম না করে মমতা বলেন, ‘এক-একজ বিজেপি নেতা বলছে আরও গুলি করা উচিত ছিল। কেউ কেউ বলছে। আটজনকে গুলি করা উচিত ছিল। এই নেতাদের ব্যান করা উচিত।

সাধারণ মানুষের উদ্দেশে এদিন মমতার বার্তা, “ওদের স্লোগান হরে কৃষ্ণ হরি হরি, গুলি করে মানুষ মারি। তাই এদেরকে একটা ভােটও নয়। উল্লেখ্য, গত কয়েক বছর আগে দার্জিলিংয়ে দিলীপ ঘােষের উপর হামলা হয়।

তার সঙ্গে থাকা কর্মীদের বেধড়ক মারধর করা হয়। ভাষায় পরিবর্তন না হলে ফের তেমন ঘটনা ঘটবে বলে এদিন হুঙ্কার দেন অভিষেক।