স্বচ্ছ পঞ্চায়েত ভোটের পক্ষে সওয়াল অভিষেকের

লোকসভা নির্বাচনের ক্ষত মেরামত করে পঞ্চায়েত নির্বাচনে ভালো ফল করতে মরিয়া তৃণমূল। তারই অঙ্গ হিসেবে এদিন বৈঠক করেন অভিষেক।

Written by SNS Kolkata | August 9, 2022 2:34 pm

সম্প্রতি রাজ্য মন্ত্রিসভায় রদবদল হয়েছে। সংগঠনেও বেশ কয়েকটি পরিবর্তন করা হয়েছে। পঞ্চায়েত নির্বাচনের আগে আরও বেশকিছু পরিবর্তন দলীয় সংগঠনে দ্রুত হবে বলে জানা যাচ্ছে।

এমনই এক পরিস্থিতির উপর দাঁড়িয়ে বিভিন্ন জেলা ধরে ধরে বৈঠক করছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সোমবার বিকেলে তিনি বৈঠক করেন নদিয়া ও কোচবিহার জেলার শীর্ষ নেতাদের সঙ্গে। কোচবিহারে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব যথেষ্ট রয়েছে।

সে কারণেই ২০১৪ লোকসভা নির্বাচনে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়ে নিশীথ প্রামাণিক সাংসদ হয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর ডেপুটি হন।

লোকসভা নির্বাচনের ক্ষত মেরামত করে পঞ্চায়েত নির্বাচনে ভালো ফল করতে মরিয়া তৃণমূল। তারই অঙ্গ হিসেবে এদিন বৈঠক করেন অভিষেক।

ক্যামাক স্ট্রিটে অভিষেকের দলীয় কার্যালয়ে এই বৈঠক হয়। কোচবিহারের নতুন জেলা সভাপতি হয়েছেন অভিজিৎ দে ভৌমিক।

পার্থপ্রতিম রায়কে সরিয়ে অভিজিৎকে আনা হয়েছে। এই বৈঠক থেকে সবাইকে নিয়ে চলার বার্তা দেন অভিষেক।

এদিনের বৈঠকে নদিয়া জেলার শীর্ষনেতারাও উপস্থিত ছিলেন। পঞ্চায়েত ভোটে স্বচ্ছতা বজায় রেখে কাজ করার পক্ষে দলের নেতাদের নির্দেশ দিয়েছেন অভিষেক।

গায়ের জোরে নয়, মানুষের হৃদয় জয় করে পঞ্চায়েতে মমতা ম্যাজিক অটুট রাখার পক্ষে সওয়াল করেছেন তৃণমূল কংগ্রেসের এই সেকেন্ড-ইন কম্যান্ড।