পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি আমলাশুলিতে সিপিএমের প্রতিবাদ মিছিল ও পথসভা

অসহায় অবস্থার মধ্যে দিন কাটাচ্ছে সাধারণ মানুষ।তাই পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে লাগাতার আন্দোলন কর্মসূচি দলের পক্ষ থেকে জেলা জুড়ে চলবে।

Written by SNS Kolkata | July 6, 2021 5:27 pm

প্রতীকী ছবি (File Photo: Twitter | @CPIM_WESTBENGAL)

পেট্রোল-ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সসামবার বিকেলে পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা দুনম্বর ব্লকের সিপিআই (এম)-র হুমগড় এরিয়া কমিটির উদ্যোগে আমলাশুলি বাজারে প্রতিবাদ মিছিল এবং প্রতিবাদ সভা করা হয়।

এই মিছিল ও সভায় উপস্থিত ছিলেন এসএফআই এর পশ্চিম মেদিনীপুর জেলা সম্পাদক প্রসেনজিত মুদি সহ অন্যান্য সিপিআইএম কর্মী-সমর্থকরা। এইদিন পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধি সহ ভ্যাকসিন কান্ড এবং রেশন দুর্নীতি, ১০০ দিনের কাজ নিয়ে দুর্নীতি সহ একাধিক বিষয় নিয়ে প্রতিবাদ জানালাে সিপিআইএমের কর্মী ও সমর্থকরা।

এসএফআইয়ের পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির সম্পাদক প্রসেনজিত মুদি বলেন পেট্রোল-ডিজেলের দাম প্রতিদিন বাড়ছে। তা সত্ত্বেও কেন্দ্র সরকার নীরব দর্শকের ভূমিকা পালন করছে।

পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির ফলে নিত্যপ্রয়ােজনীয় জিনিসপত্রের দাম বাড়ছে। যার ফলে অসহায় অবস্থার মধ্যে দিন কাটাচ্ছে সাধারণ মানুষ। তাই পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে লাগাতার আন্দোলন কর্মসূচি দলের পক্ষ থেকে জেলা জুড়ে চলবে বলে তিনি জানান।