মুখ্যমন্ত্রীর বিজেপি সদস্য হওয়ার ভুয়াে ছবি ভাইরাল

শ্যামাপ্রসাদ মুখােপাধ্যায়ের জন্মদিনেই সদস্যকরণ অভিযানের সূচনা  করেছিল বিজেপি।একটি নির্দিষ্ট ওয়েবসাইটে গিয়ে সদস্য হতে ইচ্ছুক ব্যক্তির নাম,বিধানসভা এলাকা সহ যাবতীয় প্রয়ােজনীয় তথ্য দিয়ে নাম লেখাতে হচ্ছে।গেরুয়া শিবিরে পদ্ধতি মেনে সদস্য হলে প্রত্যেককে আলাদা আলাদা করে  মেম্বারশিপ আইডিও দেওয়া হচ্ছে।

Written by SNS New Delhi | July 10, 2019 4:20 pm

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Photo: IANS)

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিজেপি সদস্য হওয়ার ভুয়াে ছবি ভাইরাল সামাজিক মাধ্যমে।শুধু মমতা বন্দ্যোপাধ্যায় নন,সামাজিক মাধ্যমে ভুয়াে ছবি ছড়িয়েছে প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধিরও।

পুরাে ঘটনায় বিজেপির দিকেই অভিযােগের আঙুল তুলেছে তৃণমূল।শ্যামাপ্রসাদ মুখােপাধ্যায়ের জন্মদিনেই সদস্যকরণ অভিযানের সূচনা  করেছিল বিজেপি।একটি নির্দিষ্ট ওয়েবসাইটে গিয়ে সদস্য হতে ইচ্ছুক ব্যক্তির নাম,বিধানসভা এলাকা সহ যাবতীয় প্রয়ােজনীয় তথ্য দিয়ে নাম লেখাতে হচ্ছে।গেরুয়া শিবিরে পদ্ধতি মেনে সদস্য হলে প্রত্যেককে আলাদা আলাদা করে  মেম্বারশিপ আইডিও দেওয়া হচ্ছে।

মঙ্গলবার সকাল থেকে কয়েকটি পােস্ট ভাইরাল হয় সামাজিক মাধ্যমগুলিতে, যেখানে দেখা যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং রাহুল গান্ধি বিজেপির সদস্য হয়েছেন।

এদিকে একটি নয়,মুখ্যমন্ত্রী বিজেপির সদস্য হয়েছেন এই ধরনের দুটি পােস্ট ভাইরাল হয়।এর মধ্যে একটিতে লেখা ছিল,চৌকিদার মমতা বন্দ্যোপাধ্যায়।পােস্টগুলি প্রকাশের সঙ্গে সঙ্গে হইচই শুরু হয় সামাজিক মাধ্যমে।

অবশ্য এই পােস্ট সম্পূর্ণভাবে ভুয়াে,তা সাফ জানিয়ে দেন তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।তিনি জানান,এই ঘটনার বিরুদ্ধে দলীয় তরফে ব্যবস্থা নেওয়া হবে।

পাশাপাশি বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে পার্থবাবু জানান,বিজেপি ইন্টারনেটে ভুয়ো খবর ছড়াচ্ছে।

পােস্টটি ৪৮ ঘন্টার আগে মুছে দেওয়া সম্ভব নয়।পুরাে ঘটনায় বিজেপির নিচু মানসিকতার পরিচয় পাওয়া যায় বলেও জানান ক্ষুব্ধ মহাসচিব।তাঁর কথায়, ঘটনাটির পরিপ্রেক্ষিতে পুলিশের দ্বারস্থ হবে দল।