ঝাড়গ্রাম জেলা জুড়ে বঙ্গধ্বনি যাত্রা

শুক্রবার থেকে ঝাড়গ্রাম জেলা জুড়ে শাসক দলের বিধায়ক নেতা কর্মীরা নিজ নিজ এলাকায় শুরু করেছেন বঙ্গধ্বনি যাত্রা।কর্মসুচি ঘিরে প্রচুর মানুষ জড় হয়েছিলেন।

Written by SNS Jhargram | December 12, 2020 11:19 am

প্রতিনিধিত্বমূলক ছবি ( (Photo: iStock)

শুক্রবার থেকে ঝাড়গ্রাম জেলা জুড়ে শাসক দলের বিধায়ক নেতা কর্মীরা নিজ নিজ এলাকায় শুরু করেছেন বঙ্গধ্বনি যাত্রা। বাইক মিছিলের মধ্য দিয়ে রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ গুলি তুলে ধরেছেন নেতা কর্মীরা। এদিন ঝাড়গ্রাম জেলার বিভিন্ন ব্লক জুড়ে নেতা বিধায়করা বাইক মিছিল গুলি করেছেন।

ঝাড়গ্রাম জেলা পরিষদের খাদ্য কর্মধ্যক্ষ, রাজ্য যুব তৃণমূলের সহ সভাপতি দেবনাথ হাঁসদা জামবনি ব্লকের যে এলাকা থেকে কর্মধ্যক্ষ নির্বচিত হয়েছিলেন সেখান থেকেই এদিন শুক্রবার বঙ্গধ্বনি যাত্রার মাধ্য দিয়ে দলের হলে প্রচারও শুরু করে নিলেন। ঝাড়গ্রাম জেলার সংগঠন দেখার দায়িত্ব দেওয়া হয়েছে খড়গপুরের প্রাক্তন কাউন্সিলার দেবাশিষ চে। ধুরীকে।

এদিন তিনি এই কর্মসুচিতে উপস্থিত ছিলেন পড়িহাটিতে। এদিন জামবনি ব্লকের পড়িহাটি থেকে আশাকথি পর্যন্ত বাইক মিছিলের নেতৃত্বে ছিলেন রাজ্য যুব তৃণমূলের সহসভাপতি দেবনাথ হাঁসদা। তিনি নিজে ছিলেন একটি খােলা গাড়িতে। এদিন এই কর্মসুচি ঘিরে এলাকায় প্রচুর মানুষ জড় হয়েছিলেন। উপস্থিত ছিলেন জামবনি ব্লক তৃণমূলের সভাপতি নিশিথ মাহাতাে, বেলপাহাড়ি ব্লক তৃণমুলের সভাপতি বুবাই মাহাতাে, জামবনি ব্লক যুব তৃণমূলের সভাপতি তন্ময় পানি সহ প্রমুখ। ঝাড়গ্রাম শহরে বঙ্গধ্বনি যাত্রটি সারা শহর জুড়ে হয়েছিল।

ঝাড়গ্রাম জেলা তৃণমূলের কোঅর্ডিনেটার অজিত মাহাতাে, জেলা তৃণমূলের সহ সভাপতি দুর্গেশ মল্লদেব, শহর তৃণমুলের সভাপতি প্রশান্ত রায়, শহর যুব তৃণমূলের সহ সভাপতি উজ্বল পাত্র সহ প্রমুখ এদিন ঝাড়গ্রাম শহরের বাইক মিছিলে ছিলেন। বিভিন্ন নেতারা দশ বছরের রিপাের্ট কার্ড নিয়ে তা প্রচার করেন। গােপীবল্লভপুরের বিধায়ক চুড়ামনি মাহাতাের নেতৃত্বে বাইক মিছিলটি হয় ঝাড়গ্রাম ব্লকের লােধাশুলি থেকে সাঁকরাইল ব্লকের ধানঘঘাড়ি পর্যন্ত। এই বাইক মিছিলে উপস্থিত ছিলেন রাজা তৃণমূলের অন্যতম সম্পাদক ছত্রর মাহাতাে সহ জেলার বিভিন্ন নেতা, কর্মীরা।

ঝাড়গ্রাম জেলা তৃণমূলের সভাপতি দুলাল মুর নেতৃত্বে বঙ্গমনির বাইক মিছিলটি হয় গােপীবল্লভপুরের ছাতিনাশােল থেকে নয়া গ্রাম বিধানসভার জামরুটি পর্যন্ত। এদিন জেলার বিভিন্ন বিধানসভাগুলিতেই বঙ্গধ্বনি যাত্রা ঘিরে ছিল একটা আলাদা উৎসাহ্বে পরিবেশ। মানুষ জনকে এই যাত্রার মাধ্যমে জানানাে হয়েছে রাজ্য সরকার মানুষের পাশে রায়েছে।

এই বিষয়ে রাজ্য যুব তৃণমূলের সহ সভাপতি দেবনাথ হাঁসদা বলেন দলীয় নির্দেশে আমরা এদিন পানিহাটি থেকে বঙ্গধ্বনি যাত্রা করেছি।