নরেন্দ্র মােদিকে মূর্খ প্রধানমন্ত্রী বললেন অনুব্রত

রাজ্য বিধানসভা নির্বাচনের ঝাঁঝ ক্রমশই বাড়ছে জেলা বীরভূমে।জোট এখনও পর্যন্ত সেই অর্থে জনসভার দিকে না হাঁটলেও বিজেপি একাধিক জনসভা করেছে।

Written by SNS Birbhum | March 15, 2021 4:14 pm

অনুব্রত মণ্ডল (File Photo: Indrajit Roy/IANS)

রাজ্য বিধানসভা নির্বাচনের ঝাঁঝ ক্রমশই বাড়ছে জেলা বীরভূমে। জেলায় বাম, কংগ্রেস এবং আইএসএফ জোট এখনও পর্যন্ত সেই অর্থে জনসভার দিকে না হাঁটলেও বিজেপি একাধিক জনসভা করেছে। তবে, এখনও পর্যন্ত জেলায় প্রার্থী তালিকা প্রকাশ করতে পারেনি বিজেপি। শাসক তৃণমূল কংগ্রেস ইতিমধ্যেই জেলার ১১ টি আসনেরই প্রার্থী তালিকা প্রকাশ করে নির্বাচনী প্রচারে নেমে পড়েছে।

সেই প্রচারেই রবিবার ১৪ মার্চ লাভপুর বিধানসভা কেন্দ্রের দলীয় প্রার্থী অভিজিৎ সিংহ ( রানা )-র সমর্থনে লাভপুরের জামনায় একটি প্রকাশ্য জনসভায় উপস্থিত থেকে বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদিকে তীব্র ভাষায় আক্রমণ করে বলেন, নরেন্দ্র মােদি একটা মূর্খ প্রধানমন্ত্রী।

এই বিজেপিকে ভােট দিলে বাংলায় অন্ধকার নেমে আসবে। নরেন্দ্র মােদির লজ্জা নেই বলে দেশের তেল, কয়লা খনি, এয়ারপাের্ট সবই বিক্রি করে দিয়েছে। নরেন্দ্র মােদি একটা মিথ্যাবাদী, বেইমান প্রধানমন্ত্রী।

এই প্রধানমন্ত্রী এনআরসি করতে চাইলেও আমরা তা করতে দেবাে না। আমরা আঙ্গুল চুষে বসে থাকবাে না। এই ভােটে খেলা হবে, ভয়ঙ্কর খেলা হবে। আমরা খেলবাে। মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের উন্নয়নে যে ৬৯ টি প্রকল্প চালু করেছেন, তার ব্যাখ্যাও দেন।

সেইসাথে তিনি রাজ্যের ৩৪ বছরে বাম জামানার কথা উল্লেখ করে বলেন, বাম জামানায় রাইটার্স বিল্ডিং থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে চুলের মুঠি ধরে ক্লে করে দেওয়া হয়েছে। এজেলাতেই তিনি জন্মেছেন, এখানে তাঁর মামার বাড়িও।

আজও তিনি কলকাতায় টালির ঘরে বাস করেন, সাধারণ শাড়ি পড়েন তিনি সিঙ্গুর, নন্দীগ্রাম আন্দোলনের মুখ। তাই বাংলাকে প্রকৃত অর্থে সােনার বাংলা হিসেবে গড়ে তুলতে তিনি তৃণমূল কংগ্রেস প্রার্থীকে ভােট দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করার জন্যও সকলের প্রতি আহ্বান জানান এদিনের প্রকাশ্য জনসভা থেকে।