মমতাকে ব্ল্যাকমেল করছেন অনুব্রত: ফিরহাদ

অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য মমতা বন্দ্যোপাধ্যায় অনুগত সৈনিক ফিরহাদ হাকিমের। ফিরহাদের অভিযােগ,মমতা বন্দ্যোপাধ্যায়কে ব্ল্যাকমেল করছেন অনুব্রত।

Written by SNS Kolkata | March 26, 2021 12:58 am

ফিরহাদ হাকিম (Photo: IANS)

অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে এবার বিস্ফোরক মন্তব্য করলেন মমতা বন্দ্যোপাধ্যায় অনুগত সৈনিক ফিরহাদ হাকিম। ফিরহাদের অভিযােগ, মমতা বন্দ্যোপাধ্যায়কে ব্ল্যাকমেল করছেন অনুব্রত মণ্ডল। তার আপত্তিতেই নলহাটি বিধানসভা থেকে টিকিট পাননি মইনুদ্দিন সামস। তৃণমূলের একটি কর্মীসভায় দাঁড়িয়ে এমনই অভিযােগ করলেন ফিহাদ হাকিম।

বুধবার সকালেই এই ভিডিও সােশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ হতেই দেখা যায়, নলহাটির নেতা মইনুদ্দিন সামসের নাম সেই তালিকায় নেই। তার নাম বাদ যাওয়াতেই দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেয় মইনুদ্দিন।

তিনি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে অভিযােগ তােলেন। আর সেই অভিযােগে সিলমােহর দিলেন এবার ফিরহাদ হাকিম। কার্যত মইনুদ্দিনের পক্ষ নিয়ে এবার মন্তব্য করতে শােনা গিয়েছে ফিরহাদ হাকিমকে।

জানা গিয়েছে, গত সােমবার কলকাতা পুরসভার ৭৮ নম্বর ওয়ার্ডের একটি কর্মীসভাতে যােগ দেন ফিরহাদ। ওই দিনই তৃণমূল নেতা মইনুদ্দিন ভাই নিজামুদ্দিনকে পাশে বসিয়ে বিস্ফোরক অভিযােগ করেন ফিরহাদ।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে ফিরহাদ মাইক হাতে কর্মীদের বলছেন, “আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই বসেছিলাম। আমি নিজেই জানতাম না প্রার্থী তালিকায় তাঁর (মইনুদ্দিনের) নাম নেই। তালিকা বেরনাের পর যখন দেখলাম নাম নেই, তখন আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশ্ন করি, এটা কী হল?

দিদি বলেন, অনুব্রত আমাকে ব্ল্যাকমেল করেছে। জবরদস্তি তার ( মইনুদ্দিন ) নাম কেটে দিয়েছে । একই সঙ্গে ফিরহাদ আরও জানান, ‘আমি দিদিকে বললাম, আপনি সবার নেত্রী। আপনি না করতে পারলে কে করবে?

মমতা বন্দ্যোপাধ্যায় তখন আমাকে জানান, সবাইকে সামলে চলতে হয়। সবার মন রাখতে হয়। ফিরহাদ আফসােস করেন মইনুদ্দিন। সামস প্রার্থী না হওয়ায়। তাঁর কথায়, ‘একজন ভালাে মানুষ কোনও ঝামেলায় যাননি, তিনি টিকিট পেলেন না ‘মইনুদ্দিনের প্রার্থীপদ না পাওয়া নিয়ে দলের অন্দরেই প্রশ্ন উঠতে শুরু করে।

সেই সময় তাকে বলতে শােনা যায়, তিনি অনুব্রত মণ্ডলকে তুষ্ট করতে অপারগ। তাই তিনি টিকিট পাননি। তিনি আরও চাঞ্চল্যকর অভিযােগ করেন, কয়লা বা পাথর থেকেও কোনও পাচারের টাকাই তিনি দিতে পারেননি।

আর এবার খােদ মমতার বিশ্বস্ত ফিরহাদ হাকিমের গলায় এই মন্তব্য ছড়িয়ে পড়ার পর স্বভাবতই ভােটের আগে অস্বস্তিতে তৃণমূল শিবির। ওয়াকিবহাল মহল মনে করছে সােশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়া এই মন্তব্যকে হাতিয়ার করেই এবার ভােটের ময়দানে প্রচারে নামতে পারে বিজেপি।