মুর্শিদাবাদে নাবালিকা স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযােগ, ধৃত ৩ যুবক 

রবিবার রাতে মামার বাড়ি থেকে নিজের গ্রামে ফেরার সময় এক নাবালিকা স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযােগ উঠল মুর্শিদাবাদর নবগ্রাম থানার অমৃতকুণ্ড সংলগ্ন এলাকায়।

Written by SNS Berhampore | May 12, 2021 6:10 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

রবিবার রাতে মামার বাড়ি থেকে নিজের গ্রামে ফেরার সময় এক নাবালিকা স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযােগ উঠল মুর্শিদাবাদর নবগ্রাম থানার অমৃতকুণ্ড সংলগ্ন এলাকায়। এই ঘটনায় যুক্ত থাকার অভিযােগে পুলিশ স্থানীয় তিন যুবককে গ্রেফতার করেছে। নির্যাতিত মেয়েটিকে চিকিৎসার জন্য মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, দুই বান্ধবী সাইকেলে রাইন্ডা গ্রামে মামার বাড়ি বেড়াতে গিয়েছিল। ফেরার সময় সন্ধ্যা হয়ে যায়। হঠাৎই একটি জঙ্গলে ঘেরা ফাঁকা জায়গায় তাদের পিছু নেয় মােটরবাইক আরােহী তিন যুবক। অভিযােগ, তাদের সাইকেল থেকে নামিয়ে ফাঁকা মাঠে তুলে নিয়ে যায়। এক ছাত্রী কোনওভাবে সেখান থেকে পালিয়ে এসে গ্রামের সবাইকে খবর দেয়। অন্যজনের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে ছুটে এসে এক যুবককে হাতে নাতে ধরে ফেলে।

থানায় খবর দিলে, পুলিশ ঘটনাস্থলে এসে মেয়েটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায় এবং ধৃত যুবককে জিজ্ঞাসাবাদ করে আরও দুই যুবককে গ্রেফতার করে। নির্যাতিতার পরিবার একাধিক ধারায় থানায় লিখিত অভিযােগ দায়ের করেছে। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা এবং চাঞ্চল্য ছড়ায় অমৃতকুণ্ড এবং সংলগ্ন এলাকায়।

নির্যাতিতা ছাত্রীটির কাকা এবং দিদা জানান, দুই বান্ধবী রাইন্ড ঘুরতে গিয়েছিল। বাড়ি ফেরার সময় এই ঘটনা ঘটে। মাঠের মধ্যে তুলে নিয়ে গিয়ে দুই নাবালিকার উপরেই দুষ্কৃতীরা অত্যাচার করেছে। একজন কোনওভাবে পালিয়ে গেলেও, অন্যজন পালাতে পারেনি। তাকে তিনজন মিলে ধর্ষণ করেছে বলে শুনছি। তাদের পুলিশ গ্রেফতার করেছে। ধৃতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।