প্রয়াত প্রাক্তন সিপিএম বিধায়ক

রানীগঞ্জের প্রাক্তন সিপিএম হারাধন ঝা প্রয়াত।তার বয়স হয়েছিল ৭৭ বছর।পারিবারিক সুত্রে জানা গেছে প্রাক্তন বিধায়ক হারাধন ঝা দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন।

Written by SNS Ranigunj | February 11, 2021 3:15 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

রানীগঞ্জের প্রাক্তন সিপিএম হারাধন ঝা প্রয়াত। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। পারিবারিক সুত্রে জানা গেছে প্রাক্তন বিধায়ক হারাধন ঝা দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে তার চিকিৎসা চলাকালীন রব্বিার রাত্রে সেখানেই তার মৃত্যু হয়।

তার মৃত্যুর খবর পেয়েই প্রাক্তন সাংসদ বংশগােপাল চৌধুরী, প্রাক্তন বিধায়ক গৌরাঙ্গ চ্যাটার্জী, সহ বহু বামপন্থী নেতা কর্মি তার বাসভবনে গিয়ে পার্থিব শ্রীরে পুস্পার্ঘ্য দিয়ে প্রয়াত নেতাকে সম্মান জানিয়ে আসেন।

প্রয়াত হরাঞ্চন ঝা ২০০৬ থেকে ২০১১ সাল পর্যন্ত রানিগঞ্জ বিধানসভার বিধায়ক ছিলেন। তিনি স্টুি প্রভাবিত কলিয়ারি মজলুর সভার সাথে যুক্ত ছিলেন। তার মরদেহ রানিগঞ্জের গীর্জাপাড়ার মাকপা জোনাল কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

এনএসবি রােডের কয়লা ভবনে, সিয়ারসালের মাকপা কার্যালয়ে, রানিসায়রের মাকলা কার্যালয়েও নিয়ে আসা হয় তার পার্থিব শরীর। এখান থেকে তার মৃতদেহ নিয়ে যাওয়া হয় তার কলম ডাঙ্গার বাসভবনে। মৃতদেহ এখান থেকে নিয়ে যাওয়া হয় তার পৈত্রিক বাসভবন ঝাড়খন্ডের চন্দনকেয়ারিতে। সেখানেই তার মরদেহের অন্তিম সংস্কার সম্পন্ন হয়।