আলিয়াকে দেখে অনুপ্রাণিত অনন্যা

‘স্টুডেন্ট অফ দি ইয়ার ২’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে অনন্যাকে।

Written by SNS Mumbai | May 10, 2019 9:44 am

পরিচালক করণ জোহর ও অভিনেত্রী অনন্যা পান্ডে (ছবি ট্যুইটার)

অতীতের অভিনেতা , অভিনেত্রীদের সন্তানরা একে একে বলিউডে প্রবেশ করছেন। এবার পালা চাঙ্কি পাণ্ডের তনয়া অনন্যা পাণ্ডের।‘স্টুডেন্ট অফ দি ইয়ার ২’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে অনন্যাকে। মাত্র ২০ বছর বয়সেই বলিউডে পা রাখছেন চাঙ্কি তনয়া ।

কেরিয়ারের শুরুতে প্রথম ছবি নিয়ে বেশ আশাবাদী অনন্যা পাণ্ডে।তিনি জানিয়েছেন , নিজেকে খুব ভাগ্যবতী মনে হচ্ছে। ধন্যবাদ জানাই করণকে , ছবিতে সুযােগ দেওয়ার জন্য। ছবির পরিচালক পুনিত ও টাইগারকেও অসংখ্য ধন্যবাদ।সূত্রের খবর , ছবির কাজ শুরু হওয়ার আগে অনন্যাকে প্রশিক্ষণ দিতেন টাইগার।

চলতি সময়ে অনন্যা পাণ্ডে কাকে আইডল মনে করেন ? উত্তরে অভিনেত্রী জানান , আমি সবসময় আলিয়াকে অনুসরণ করে এসেছি। প্রথম থেকে আলিয়াকে দেখে শিখেছি ।

অনন্যা পাণ্ডে আরও জানিয়েছেন, “ স্টুডেন্ট অফ দি ইয়ার ‘ ছবি থেকেই আলিয়াকে অনুসরণ করে এসেছি।তিনি আমার অনুপ্রেরণা। আলিয়াকে দেখে নিজের কেরিয়ারকে সঠিক পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন।তাকে দেখে অনুপ্রাণিত হই। ছবি ভালাে লাগে । তার অভিনয়কেও ভালােবাসি’।

ডেবিউ ছবি নিয়ে অনন্যা জানিয়েছেন, বাস্তবে আমি যেমন , তেমনই দর্শকরা আমাকে দেখতে পাবেন । আমি খুশি শ্রেয়ার চরিত্রে অভিনয় করতে পেরে। নিজের সঙ্গে এই চরিত্রের মিল খুঁজে পেয়েছি। অভিনয় করতে খুব একটা অসুবিধা হয়নি । আমার বয়সী মেয়েরা নিজেদের সঙ্গে এই চরিত্রে মিল খুঁজে পাবেন।