নতুন ওয়েব সিরিজের নাম চুরি! করণ জোহরের ওপর চটলেন মধুর ভাণ্ডারকর

কয়েক দিন আগেই নেটফ্লিক্সে নতুন সিরিজের ট্রেলর হিসাবে মুক্তি পেয়েছে ফ্যাবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস-এর।

Written by SNS Mumbai | November 22, 2020 6:50 pm

মধুর ভাণ্ডারকর (Photo: IANS)

কয়েক দিন আগেই নেটফ্লিক্সে নতুন সিরিজের ট্রেলর হিসাবে মুক্তি পেয়েছে ফ্যাবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস-এর। এই সিরিজে রয়েছে বলিউডের তারকাপত্নীদের জীবনযাপনের গল্প। তারকা পত্নীদের মধ্যে রয়েছেন সােহেল খানের স্ত্রী সীমা খান, সঞ্জয় কাপুরের স্ত্রী মাহীপ কাপুর, চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা পাণ্ডে, সমীর সােনির স্ত্রী অভিনেত্রী নিলম কোঠারি। 

ট্রেলারে মাহীপের মুখে শােনা গিয়েছে, লােকেদের একটা ধারনা রয়েছে, বাহ কী দারুণ গ্ল্যামারাস জীবন। কিন্তু আসল ঘটনা সেটা নয়। আমাদের জীবনেও সাংসারিক সব কিছুই রয়েছে। তারপরেই অবশ্য তাকে বলতে শােনা যায়, আমরা অবশ্যই রােলস রয়েস চেপে শপিংয়ে যাই। আর কোনও যাতায়াতের মাধ্যম আছে কি? 

যদিও সিরিয়ালের নাম ফ্যাবুলস লাইভস অব বলিউড ওয়াইভস নিয়ে আপত্তি তুলেছেন পরিচালক মধুর ভাণ্ডারকর । পরিচালক-প্রয়ােজন করণ জোহরকে আক্রমণ করেছেন তিনি। সঙ্গে তােপ দেগেছেন ধর্মা প্রডাকশনসের সিইও অপূর্ব মেহতার ওপরেও। 

মধুর জানিয়েছেন- সিরিজের নামের সত্ত্ব নিজেদের হাতে নিতে মধুরের কাছে গিয়েছিলেন করণ ও অপূর্ব। কিন্তু তিনি রাজি হননি। এমনকী নাম পরিবর্তনের কথাও বলেছিলেন মধুর ভাণ্ডারকর। তবে তাকে না জানিয়েই ট্রেলার মুক্তি পেয়ে গিয়েছে। এমনকী নামও সেটাই রাখা হয়েছে। 

মধুর ভাণ্ডারকর নিজেও একটি ছবি করছেন একই বিষয় ও নাম নিয়ে। তার শুটিংয়ের কাজ এখনও চলছে। সােশ্যাল মিডিয়ায় টুইট করে মধুরি ভাণ্ডারকর করণ জোহর ও অপূর্ব মেহতাকে সিরিজের নাম বদলানাের জন্য অনুরােধ করেছেন। পাশাপাশি ইম্পার সহযােগিতায় ধর্মা প্রোডাকশনের বিরুদ্ধে অভিযােগও দায়ের করা হয়েছে। 

যদিও অপুর্ব বা করণের তরফে কোনাে জবাব এখনও আসেনি। হলিউডে কিপিং আপ উইথ কার্দাশিয়ান্স-এর দেশি সিরিজ হতে চলেছে এই ফ্যাবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস। ইনস্টাগ্রামেও তুমুল সমালােচনা করা হয়েছে নেটফ্লিক্সের এই কনটেন্ট নিয়ে। আগামী ২৭ নভেম্বর থেকে নেটফ্লিক্সে দেখা যাবে এই সিরিজটি।