টুইঙ্কল খান্নাই ছিলেন করণ জোহরের একমাত্র প্রেমিকা, স্বীকার করলেন পরিচালক

করণের কথায়, টুইঙ্কল তার জীবনে একমাত্র নারী, যাকে তিনি কায়মনােবাক্যে ভালােবেসেছিলেন। টুইঙ্কল খান্নাও দাবি করেছেন, করণ তার প্রেমে পাগল ছিলেন।

Written by SNS Mumbai | March 19, 2021 12:44 pm

করণ জোহর (File Photo: IANS)

করণ জোহর বলিউডের জনপ্রিয় পরিচালকদের মধ্যে একজন। ধর্মা প্রডাকশনের কর্তা তিনি। বলা হয়, করণ নাকি সারাক্ষণ নেপােটিজনকে বাহবা দেন। তিনি যদের ছবিতে সুযােগ দেন, তাঁরা সকলেই সেলেবদের পুত্র বা কন্যা। যেমন আলিয়া ভাট, রণবীর কাপুর, শ্রদ্ধা কাপুর, সােনম কাপুর, অনন্যা পাণ্ডে। 

সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই এই অভিযােগে বিদ্ধ হতে শুরু করেন করণ জোহর। তিনি নাকি প্রতিভ থাকা সত্ত্বেও সুশান্তকে ভালাে কাজ দেননি। যদিও সে সময় পেরিয়ে গিয়েছে অনেক আগেই। আপাতত করণ সিঙ্গল ফাদার। তিনি বিয়ে করেননি। তেমন কোনও প্রেম কাহিনীও নেই তার। এক ছেলে ও এক মেয়েকে যত্নে মানুষ করছেন তিনি। দু’জনকেই করণ দত্তক নেন। তবে কেন করণের এমন জীবন? কোনও নারীর প্রেমেই কি তিনি এভাবে জীবন কাটাচ্ছেন? 

শােনা যায় টুইঙ্ক খান্নাকে তিনি নাকি ভালােবাসতেন! তবে কি টুইঙ্কলের জন্যই এই হাল হল তার? টুইঙ্কল খান্নাও দাবি করেছেন, করণ তার প্রেমে পাগল ছিলেন। নিজের বুক লঞ্চের অনুষ্ঠানে এমনটাই বলেছিলেন টুইঙ্কল। 

এ ব্যাপারে করণকে প্রশ্ন করা হলে একবাক্যে সম্মতি জানান করণ জোহর। করণের কথায়, টুইঙ্কল তার জীবনে একমাত্র নারী, যাকে তিনি কায়মনােবাক্যে ভালােবেসেছিলেন। তবে কী ছিল সেই প্রেম? আসলে তারা ছােটবেলায় এক স্কুলে পড়তেন। সেখান থেকেই তাদের একসঙ্গে বেড়ে ওঠা। 

টুইঙ্কল করণের থেকে বয়সে কিছুটা ছােট। আর ছােট থেকে দু’জনের গভীর বন্ধুত্ব। টুইঙ্কলই করণের জীবনে প্রথম প্রেম। তবে সে নেহাতই ছােটবেলার। বড় হয়ে দু’জনের পথ আলাদা হয়ে যায়। করণের সম্পর্কে নানা কানাঘুষাে শােনা যায়। আর টুইঙ্কল এখন অক্ষয় কুমারের স্ত্রী। 

তবে ছােটবেলার মজার স্মৃতিতে আজও তারা মজে। করণ মনে করেন, ছােট থেকে কোনও মেয়েকে প্রেমিকা হিসাবে ভেবেছিলেন তবে সেটা টুইঙ্কল। ছােটবেলায় তাে কত ভাবনাই থাকে। তা বাস্তবে রূপ নেয় না। করণ-টুইঙ্কলের প্রেম কাহিনীটাও তেমনই।