ভবানীপুরের ভােট নিয়ে ফিরহাদ-সুব্রত টুইট বিতর্ক

ভােট দানের আরজি জানিয়ে টুইট করায় বিতর্কে ফিরহাদ হাকিম এবং সুব্রত মুখােপাধ্যায়। উপনির্বাচনের সকাল থেকেই ভবানীপুরের অলিগলিতে ঘুরে বেড়িয়েছেন ফিরহাদ হাকিম।

Written by SNS Kolkata | October 1, 2021 8:36 am

ভােট দানের আরজি জানিয়ে টুইট করায় বিতর্কে ফিরহাদ হাকিম এবং সুব্রত মুখােপাধ্যায়। উপনির্বাচনের সকাল থেকেই ভবানীপুরের অলিগলিতে ঘুরে বেড়িয়েছেন ফিরহাদ হাকিম। তার কিছুক্ষণের মধ্যেই টুইট করেন তিনি।

উন্নয়নের স্বার্থে সকলকে ভােটদানের আরজি জানান ফিরহাদ। এই দুটি টুইট নজর এড়ায়নি ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিরেওয়ালের। ভােটারদের প্রভাবিত করার অভিযােগ জানান তিনি। দ্বারস্থ হন নির্বাচন কমিশনের।

ফিরহাদ হাকিম এবং সুব্রত মুখােপাধ্যায়কে নজরবন্দি করার অভিযােগ জানান ভবানীপুরের বিজেপি প্রার্থী। তৃণমূলের বিরুদ্ধে ওঠা বিজেপির ২৩ টি অভিযোেগই খারিজ করল নির্বাচন কমিশন। প্রিয়াঙ্কার অভিযোেগ খারিজ করেছেন ফিরহাদ হাকিমও।

তিনি বলেন, আমরা কোনও প্রার্থীর নাম করে টুইট করিনি। পেন-কলম আছে অভিযােগ জানাবে। চিঠি পেল জবাব দেব। সুব্রত মুখােপাধ্যায় যদিও টুইটের অভিযােগ খারিজ করেছেন।

তাঁর দাবি, আমি টুইট করতেই জানি না। ভােটদানের আরজি জানিয়েছেন। টুইটের নেপথ্যে বিজেপির চক্রান্তই দেখছেন মন্ত্রী। শেক্সপিয়র সরণি থানার দ্বারস্থ তিনি।