ভােটের কৌশল আর নয়, এবার অন্য কিছু, ঘােষণা পিকের 

সহকর্মীদের হাতে দায়িত্ব তুলে দিয়ে নিজের সংস্থা আইপ্যাক ছাড়ার নিজের সংস্থা আইপ্যাকের দায়িত্ব তুলে দিয়ে অন্য কিছু করতে চান বলে জানিয়েছেন পিকে। 

Written by SNS Kolkata | May 3, 2021 2:03 pm

প্রশান্ত কিশাের (File Photo: IANS)

ভােটকুশলীর কাজ থেকে অবসর নেওয়ার কথা ঘােষণা করলেন প্রশান্ত কিশাের। সহকর্মীদের হাতে দায়িত্ব তুলে দিয়ে নিজের সংস্থা আইপ্যাক ছাড়ার নিজের সংস্থা আইপ্যাকের দায়িত্ব তুলে দিয়ে অন্য কিছু করতে চান বলে জানিয়েছেন তিনি। 

এদিন রবিবার দুপুর ৩ টে পর্যন্ত রাজ্যে ২০২ আসনে এগিয়ে ছিল তৃণমূল, বিজেপি এগিয়ে ছিল ৮৬ আসনে। গত দু’বছর ধরে যে ভাবে বাংলায় দাপট দেখিয়েছে গেরুয়া বাহিনী, সেই পরিস্থিতিতে তৃণমূলকে পথ সাফল্যের পথ দেখিয়েছে বলে মনে করছে রাজনৈতিক মহল। 

এ নিয়ে সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে প্রশান্ত কিশাের বলেন, ‘দিদিকে সাহায্য করতে পেরে খুশি আমি। এই জয়ের মধ্যেও জানিয়ে রাখি যে আমি এই কাজ ছাড়ছি। আর এই কাজ করতে চাই না। অনেক হয়েছে। সহকর্মীদের হাতে আইপ্যাকের দায়িত্ব তুলে দিয়ে জীবনে অন্য কিছু করতে চাই আমি।’ 

ভােটকুশলীর ভূমিকা ছাড়তে চললেও, রাজনৈতিক দলগুলিকে একজোট হওয়ার বার্তা দিয়েছেন প্রশান্ত। একই সঙ্গে নির্বাচন কমিশনের তীব্র সমালােচনা করেন তিনি। প্রশান্ত কিশাের বলেন, ‘কমিশন যদি নিরপেক্ষ ভূমিকা পালন করত, তাহলে বিজেপি যতটুকু ভােট পেয়েছে, তার ধারেকাছেও পৌঁছতে পারত না। বিজেপি-কে জেতাতে চেষ্টায় কোনও ত্রুটি রাখেনি তারা।’