করণের ছবিতে এবার আলিয়া রণবীর, রয়েছেন সঈফ-পুত্র ইব্রাহিমও

রােহিত শেট্টি পরিচালিত সার্কাসের শুটিং প্রায় শেষের দিকে। তবে এবার কোন ছবিতে আবার দেখা যাবে বলিউডের প্রথম সারির অভিনেতা রণবীর সিংকে?

Written by SNS Mumbai | March 31, 2021 7:11 pm

আলিয়া রণবীর (Photo: SNS)

রােহিত শেট্টি পরিচালিত সার্কাসের শুটিং প্রায় শেষের দিকে। তবে এবার কোন ছবিতে আবার দেখা যাবে বলিউডের প্রথম সারির অভিনেতা রণবীর সিংকে? এ নিয়েই বাড়ছে দর্শকদের মধ্যে উন্মাদনা। এ সবের মধ্যেই এল নতুন খবর। আলিয়া ভাটের সঙ্গে এক ছবিতে অভিনয় করতে চলেছেন রণবীর খিলজি সিং। এখানেই শেষ নয়।

ছবিটি পরিচালনা করবেন বলিউডের নামজাদা পরিচালক করণ জোহর। শােনা যাচ্ছে সব কিছু ঠিকঠাক থাকলে জুন-জুলাই মাসে শুরু হতে পারে ছল্লি শু্যটিং। রিয়েল লােকেশনে হবে ছবির শুটিং। তবে ফ্লোরে পা ফেলার আগে চরিত্রের গ্রাফ বুঝতে একাধিক ওয়ার্কশপের মধ্যে দিয়ে যেতে হবে অভিনেতা অভিনেত্রীকে।

তারপরেই রােম্যান্সের সিনেমাটিক দুনিয়ার মধ্যমণি হয়ে উঠতে পারবেন আলিয়া-রণবীর। সুখবরের এখানেই ইতি নয়। সূত্রের খবর সঈফ আলি খানের পুত্র ইব্রাহিম খান সহপরিচালকের ভূমিকায় রয়েছেন।

সেই সূত্র আরও জানান, এখনই তাকে লঞ্চ করার কোনও পরিকল্পনা নেই। তিনি ফিল্মের সঙ্গে যুক্ত হয়েছেন কারণ তিনি ছবি নির্মাণের গােটা পরিকল্পনার সঙ্গে থাকতে চান।

ওই সুত্র আরও জানিয়েছেন, ও অল্পবয়স্ক ছেলে। এখনও পড়াশােনা করছে। ওকে এখনও ভাবতে হবে, ও কি হতে চায়। অভিনেতা না পরিচালক। নাকি অন্য কিছু।