কোমরের যন্ত্রণায় দাঁড়াতেই পারছিল না, স্ত্রী’র টুইটে কেঁদে ফেললেন অশ্বিন

অশ্বিনের স্ত্রী প্রীতি রয়েছেন ভারতীয় দলের সঙ্গে সিডনি টেস্ট ড্র হওয়ার পর প্রতি টুইট করে বলেন, মানুষটা গত রাতে প্রচণ্ড কোমরের ব্যথা নিয়ে ঘুমােত গিয়েছিল।

Written by SNS Sydney | January 12, 2021 5:02 pm

রবীচন্দ্রন অশ্বিন (Photo: Surjeet Yadav/IANS)

করােনাকালীন সময়ে প্রথম বিদেশ সফরে গিয়ে একের পর এক বিপদের মুখে পড়তে হয়েছে ভারতীয় দলকে। সেখান থেকে ঘুরে দাঁড়ানাের চ্যালেঞ্জটাকে কখনােই ভুলে যেতে পারছেন না ভারতীয় ক্রিকেটাররা। কীভাবে দলকে বিদেশের মাটিতে জয় এনে দেওয়া যায় তার চিন্তাভাবনা চলছে ক্রমাগত ক্রিকেটারদের মধ্যে।

তারমধ্যে তারকা ক্রিকেটাররা একের পর এক ছিটকে গিয়েছেন। সেখান থেকেও যে ম্যাচে ফিরে আসা যায় বিদেশের মাটিতে তার ছাপ রেখে চলেছেন ভারতীয় ক্রিকেটাররা। সিডনির পঞ্চম টেস্ট অমীমাংসিতভাবে শেষ হবে সেটা কেউই আশা করতে পারেননি। পঞ্চমদিনে প্রত্যাশিত আট উইকেট তুলে নিয়ে অজি পেসাররা জয় তুলে নেবে সেটা নিশ্চিতভাবে বলে দেওয়া হচ্ছিল।

কিন্তু প্রাচীরের মতন ক্রিজে শেষপর্যন্ত লড়াই চালিয়ে যাঝে হনুমা ও অশ্বিন সেটা কেউই কখনাে আশা করতে পারেননি। আর বিদেশের মাটিতে হনুমা ও অশ্বিনের অপরাজিত পার্টনারশিপটাই ইতিহাস রচনা করল ক্যাঙারুদের দেশে।

এদিকে অশ্বিনের স্ত্রী প্রীতি রয়েছেন ভারতীয় দলের সঙ্গে সিডনি টেস্ট ড্র হওয়ার পর প্রতি টুইট করে বলেন, মানুষটা গত রাতে প্রচণ্ড কোমরের ব্যথা নিয়ে ঘুমােত গিয়েছিল। সকালে ঘুম থেকে ওঠার পর ব্যথার জন্য সােজা হয়ে দাঁড়াতেও পারছিল না ঠিক করে। এমনকী জুতাের ফিতে বাঁধার জন্যও ঝুঁকতে পারছিল না। তার পরও অশ্বিন যেটা করল তা দেখে আমি রীতিমতন অবাক হয়ে গেছি।

এবং নিজের স্বামীর প্রতি গর্ববোধ করছি। প্রীতির টুইট দেখার পর অশ্বিন টুইটে লেখেন, এটা পড়ে সত্যিই চোখ দিয়ে জল চলে এল। যে কোন পরিস্থিতিতে আমার পাশে থাকার জন্য ধন্যবাদ। এভাবেই সারাজীবন আমার পাশে থেকো এবং আমায় সাহস জুগিয়ে যেও।