মোদি-যোগীতে ‘ভক্তি’, স্ত্রীকে তিন তালাক স্বামীর

রাজনীতি প্রীতি সংসারও ভাঙতে পারে তার জ্বলন্ত উদাহরণ মোরাদাবাদ।স্ত্রী সমর্থন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে।সেই কারণেই স্ত্রীকে তিন তালাক দিলেন স্বামী।

Written by SNS Moradabad | July 30, 2022 10:29 pm

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Photo: Nitin Lawate/IANS)

রাজনীতি প্রীতি যে সংসারও ভাঙতে পারে তার জ্বলন্ত উদাহরণ মোরাদাবাদের দম্পত্তি। স্ত্রী সমর্থন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। শুধুমাত্র সেই কারণেই স্ত্রীকে তিন তালাক দিলেন স্বামী।

উত্তরপ্রদেশের মোরাদাবাদ জেলার ঘটনাটি যদিও প্রায় চার মাসের পুরনো। কিন্তু এই বিষয়ে অভিযোগ দায়ের হওয়ার ঘটনা ঘিরে তদন্ত শুরু হয়েছে সম্প্রতি।

৩ মার্চ দায়ের হওয়া এফআইআর-এ তালাক পাওয়া শানা ইরম জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং রাজ্যের মুখ‌্যমন্ত্রী যোগী আদিত‌্যনাথকে সমর্থন করার কারণে তাঁর স্বামী মহম্মদ নাদিম এবং নাদিমের পরিবারের অন‌্যান‌্য সদস‌্যরা বরাবরই তাঁকে হেনস্তা করতেন।

২০১৯ সালে নাদিমের সঙ্গে বিয়ে হয় তাঁর। বিয়ের পর থেকেই তাঁর উপর অত্যাচার শুরু করে দেওর-ননদরা। এমনকী, তাঁকে শারীরিক নির্যাতন করেন বলেও পুলিশকে জানিয়েছেন শানা।

পুলিশ সুপার অখিলেশ ভাদোরিয়া জানিয়েছেন, পরিবারের বিরুদ্ধে একাধিক ধারায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্তের পরই নাদিমের বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ করা হবে জানান তিনি।