আজ গােয়া উড়ে যাচ্ছে ইস্টবেঙ্গল, দলে এলেন আরাে এক বিদেশি ফুটবলার

আইএসএলে একাদশতম দল হিসাবে এবারে খেলবার জন্য শুক্রবারই গােয়ার উদ্দেশ্য রওনা দিচ্ছে ইস্টবেঙ্গল।এক বিদেশি ফুটবলারকে সই করিয়ে নিল লাল-হলুদ শিবির।

Written by SNS Kolkata | October 16, 2020 2:03 pm

ইস্টবেঙ্গল (Photo:Twitter/@ILeagueOfficial & IANS)

আইএসএলে একাদশতম দল হিসাবে এবারে খেলবার জন্য ছাড়পত্র পেয়ে গিয়েছে ইস্টবেঙ্গল। আর শুক্রবারই গােয়ার উদ্দেশ্য রওনা দিচ্ছে ইস্টবেঙ্গল। এদিকে গােয়ায় যাওয়ার আগে আরাে এক বিদেশি ফুটবলারকে সই করিয়ে নিল লাল-হলুদ শিবির।

অন্দরমহলে খবর এ- লিগ থেকে চলতি মরশুমে আরাে দুই বিদেশি আসছেন ইস্টবেঙ্গলে। যার মধ্যে নেভিলের পর ব্রিসবেন রােরের আরও এক ফুটবলার নিশ্চিত হলেন ইস্টবেঙ্গলে। অফিসিয়ালভাবে ঘােষণা না হলেও ফরােয়ার্ড অ্যারন আমাদি হলওয়েকে দলে নিল ইস্টবেঙ্গল। এক বছরের চুক্তিতে ওয়েলসের এই ফুটবলার চুক্তিবদ্ধ হয়েছেন ক্লাবের সঙ্গে। ইতিমধ্যে ফুটবলারের সঙ্গে সইও সম্পন্ন হয়েছে।

গত ১০, ১২, ১৪ অক্টোবর তিন দফায় দেশীয় ফুটবলারদের করােনা পরীক্ষা করানাে হয়েছিল। সেখানে একজন ফুটবল করােনায় আক্রান্ত হয়েছিলেন। সেখানে তাকে বাদ দিয়ে কুড়ি জনের দেশীর ব্রিগেডকে গােয়া পাঠাচ্ছে ইস্টবেঙ্গল। গােয়াগামী দলে যুক্ত হতে পারেন মুম্বই সিটি এফন্দ্রি সুরনচন্দ সিং।

বাংলা থেকে শংকর রায়, দেবজিত মজুমদার, নারায়ণ দাস, সামাদ আলি মহম্মদ রফিকরা উড়ে যাচ্ছেন। কলকাতার ফুটবলাররা মুম্বই হয়ে গােয় পৌঁছাবেন বলেই শােনা যাচ্ছে। আর শুক্রবারই ইস্টবেঙ্গলের নতুন কোচ ফাওলারের গােয়া পৌঁছে যাওয়ার কথা।