ভারতের মাটিতে টি-২০ বিশ্বকাপ: সৌরভ

করােনায় থাবায় দিনের পর দিন আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এমন পরিস্থিতি বছরের শেষে ভারতে বসতে চলেছে টি-২০ বিশ্বকাপ ক্রিকেট।

Written by SNS Mumbai | April 10, 2021 8:06 pm

সৌরভ গাঙ্গুলি (File Photo: IANS)

দেশে নতুন করে সবাইকে চিন্তায় ফেলে দিয়েছে করােনা। করােনায় থাবায় দিনের পর দিন আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এমন পরিস্থিতি বছরের শেষে ভারতে বসতে চলেছে টি-২০ বিশ্বকাপ ক্রিকেট। চিন্তা ভাবনা শুরু হয়েছিল প্রয়ােজনে সংযুক্ত আরব আমিরশাহীতে এই টুর্নামেন্টের আয়ােজন করা যেতে পারে।

কিন্তু এ ব্যাপারে বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলি সেই আশঙ্কা দূর করে দিয়ে বিভিন্ন রাজ্যের সচিবদের কাছে চিঠি পাঠিয়ে দিয়েছেন টি-২০ বিশ্বকাপের ব্যাপারে আলােচনার ভিত্তিতে সবরকম সংশয় দূর করে দিয়েছেন সভাপতি সৌরভ গাঙ্গুলি।

সৌরভ জানিয়েছেন, আগামী দিনে এই সমস্যা অনেকটা দুর হয়ে যাবে। সেই কারণে অসুবিধার প্রশ্ন নেই আয়ােজনে। তিনি আরও বলেন, ঘরােয়া ক্রিকেটও শুরু হবে। ইতিমধ্যে ঘরের মাঠে সৈয়দ মুস্তাক আলি ও বিজয় হাজারে ট্রফি হয়েছে।

তবে বাতিল করা হয় রনজি ট্রফি ক্রিকেট। সৌরভ আরও বলেন, অনেকেই বলেছিলেন, আইপিএল ক্রিকেট বন্ধ হয়ে যাবে করােনার কারণে । তাও শুরু হয়ে গেল তীব্র জল্পনাকে উড়িয়ে দিয়ে।

যদি আর করােনার প্রভাব না বাড়ে তাহলে আগামী জুন-জুলাই মাসে অনুর্ধ্ব ১৯ ছেলেদের ঘরােয়া ত্রিকেট শুরু করে দেওয়া সম্ভব হবে।