রবিবার হয়তাে বাড়ি ফিরছেন সৌরভ

শনিবার হাসপাতাল থেকে বলা হয়েছে, সৌরভের শারীরিক অবস্থা বেশ ভালাে। কোনও অসুবিধা নেই। রবিবার ছুটি দেওয়ার কথা ভাবা হয়েছে।

Written by SNS Kolkata | January 31, 2021 6:04 pm

সৌরভ গাঙ্গুলি (File Photo: IANS)

খুব সম্ভবত রবিবারই হাসপাতাল থেকে ছুটি পাচ্ছেন বিসিসিআই-এর সভাপতি সৌরভ গাঙ্গুলি। শনিবার হাসপাতাল থেকে বলা হয়েছে, সৌরভের শারীরিক অবস্থা বেশ ভালাে। কোনও অসুবিধা নেই। রবিবার ছুটি দেওয়ার কথা ভাবা হয়েছে। তবে সকালে একবার সৌরভের শারীরিক পরীক্ষা করা হবে। 

বাড়িতে ফিরে গেলেও পুরাে বিশ্রামে থাকতে হবে। সৌরভ এখন প্রাইভেট কেবিনে রয়েছেন। বিশেষ অনুমতি ছাড়া কাউকেই প্রবেশ করতে দেওয়া হয়নি। দুটি সেন্ট বুকে বসানাের পরে একেবারে স্বাভাকি রয়েছেন। 

ডাক্তাররা পরামর্শ দিয়েছেন, আগামী দু’সপ্তাহ কোনওভাবে বাড়ি থেকে বাইরে বেরােতে পারবেন না। কোনও রকম চাপ নেওয়া যাবে না। অহেতুক কোনও উত্তেজনার মধ্যে থাকা চলবে না। সর্বদা সজাগ ও সতর্ক থাকতে হবে। 

ডাক্তাররা স্পষ্ট করার জন্যে আলােচনায় বসেন। সেখানে ঠিক হয় ছুটির পর বাড়িতে যাওয়ার জন্যে কোন গেট দিয়ে সৌরভের গাড়ি যাবে। সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন কীনা? বিশেষ কোনও স্থান নির্ণয় করা হবে কীনা, তা খতিয়ে দেখা হবে। 

এবারে সৌরভের শারীরিক বিষয় গােপনীয় রাখা হয় হাসপাতালের পক্ষ থেকে। এ ব্যাপারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর পরিবারের প্রশংসা করেছেন।