শার্দুলের ঝােড়াে ব্যাটিং বিজয় হাজারে ট্রফিতে

মুম্বই দল ৫০ ওভারে ৯ উইকেটে ২২১ রান করে শার্দুলের ব্যাটকে ভর করে। আর মুম্বই দলের জাতীয় দলে প্রথমবার ডাক পাওয়া সূর্যকুমার যাদব ৯১ রান উপহার দিয়েছেন।

Written by SNS Mumbai | March 2, 2021 7:58 pm

শার্দুল ঠাকুর (Photo: IANS)

সােমবার মুম্বইয়ের হয়ে মাঠে নামেন শার্দুল হিমাচল প্রদেশের বিরুদ্ধে। প্রথম থেকেই তিনি যেভাবে ব্যাট করছিলেন তাতে বােঝা গিয়েছিল হিমাচল প্রদেশের বােলার খুব একটা সুবিধা আদায় করতে পারবেন না।

তাই শার্দুলের দুরন্ত ব্যাটিংয়ের জন্যে মুম্বই দল বড় রানের অঙ্কে পৌছে যায়। আর তার ব্যাট থেকে এসেছে ৯২ রান। ৫৭ বলে হাফ ডজন ছক্কা ও হাফ ডজন বাউন্ডারি মারেন এই ডানহাতি ব্যাটসম্যান। তিনি মাত্র ৩৯ বলে অর্ধশতরান করার কৃতিত্ব দেখান।

কিন্তু অল্পের জন্যে শতরান থেকে বঞ্চিত হলেন শার্দুল। ইনিংসের শেষ দু’ওভার বাকি থাকতে পঙ্কজ জয়সােয়ালের বলে আউট হন। মুম্বই দল ৫০ ওভারে ৯ উইকেটে ২২১ রান করে শার্দুলের ব্যাটকে ভর করে। আর মুম্বই দলের জাতীয় দলে প্রথমবার ডাক পাওয়া সূর্যকুমার যাদব ৯১ রান উপহার দিয়েছেন।

এমনকি অস্ট্রেলিয়া সফরে শার্দুল জায়গা পেয়ে ব্যাটে বলে নিজেকে প্রমাণ করতে পেরেছিলেন ব্যাটে তিনি ভারতীয় দলকে ৬৭ রান দিয়েছিলেন আর বল হাতে দুই ইনিংসে ৫ উইকেট নেন। তবুও ভারতীয় দলে কেন শার্দুলের জায়গা হল না এই নিয়ে প্রশ্ন উঠেছে।