শ্রেয়াস আইয়ারের অধিনায়কত্বে মুগ্ধ শচীন তেন্ডুলকার

অসাধারণ অধিনায়কত্ব করে দেখিয়েছে শ্রেয়াস আইয়ার। তার মধ্যে যে যোগ্যতা রয়েছে সেটায় আমি মুগ্ধ হয়েছি। যেভাবে দলকে উদ্বুদ্ধ করে যাচ্ছে তা খুব ভালো

Written by SNS Dubai | October 7, 2020 2:59 am

শ্রেয়াস আইয়ারে (Photo: Twitter/@IPL) শচীন তেন্ডুলকর (Photo: IANS)

অসাধারণ পারফরম্যান্স করে দেখাচ্ছে দিল্লি ক্যাপিটালস। যেভাবে তারা খেলা চালিয়ে যাচ্ছে তাতে চলতি বছরের প্লে-অফে তাদের দেখলে খুব একটা ভুল হবেনা। অসাধারণ ভাবে নিজেদের স্বাভাবিক পারফরম্যান্স মেলে ধরে কাজের কাজটা করে দেখাচ্ছে দিল্লি ক্যাপিটালস দলের ক্রিকেটাররা।

পাশাপাশি আরসিবি দলের বিরুদ্ধে খেলতে নেমে তরুণ শ্রেয়াস আইয়ার যেভাবে বোলিং পরিবর্তন করলেন সেখানে তার প্রশংসায় পঞ্চমুখ শচীন তেন্ডুলকার।

তিনি বলেন অসাধারণ অধিনায়কত্ব করে দেখিয়েছে শ্রেয়াস আইয়ার। তার মধ্যে যে যোগ্যতা রয়েছে সেটায় আমি মুগ্ধ হয়েছি। যেভাবে দলকে উদ্বুদ্ধ করে যাচ্ছে তা আমার খুব ভালো লাগছে। পাশাপাশি দলের ক্রিকেটাররা ভালো খেলছে। আরসিবির বিরুদ্ধে ম্যাচে যেভাবে আইয়ের নিজের দলের বোলিং পরিবর্তন এনে বিরোধের পর্যদুস্ত করলো তা দেখে আমি মুগ্ধ। এরকম তরুণ অধিনায়কের মাথায় এতটা চাপের ম্যাচে যেভাবে কাজটা করে দেখালেন তার দ্বিগজ অধিনায়কদের মতন। সত্যি দেখে ভালো লাগছে আমাদের দেশের ক্রিকেট ভবিষ্যৎ এইসব প্রতিভাশালী পিকেটারদের হাতে রয়েছে।