রুপােজয়ী মীরাবাঈকে শুভেচ্ছাবার্তা

মীরাবাঈ চানুকে শুভেচ্ছা জানিয়েছেন,দীপা কর্মকার, যােগেশ্বর দত্ত, হিমা দাসের মতাে ক্রীড়াবিদরা। এবং ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রীও শুভেচ্ছা জানান।

Written by SNS Tokyo | July 25, 2021 6:43 pm

মীরাবাঈ চানু (File Photo: IANS)

রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ : “ভারােত্তোলনের মাধ্যমে দেশকে প্রথম পদক এনে দেওয়ার জন্য তােমাকে অনেক অভিনন্দন। আরও এগিয়ে যাও।”

প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি : “এর চেয়ে ভাল শুরুই হতে পারে না। মীরাবাঈ চানু তােমার জন্য গােটা দেশ গর্বিত। টোকিও অলিম্পিকে রুপাে জেতার জন্য তােমাকে অভিনন্দন জানাই। তােমার সাফল্য গােটা দেশের সাধারণ মানুষকে উজ্জীবিত করবে।”

কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর : “অসাধারণ। অনেক অনেক শুভেচ্ছা মীরা তােমাকে। তুমি আমাদের দেশকে গর্বিত করেছ। তুমি আরও এগিয়ে চলাে আমরা তােমার সঙ্গে আছি। আশা করি, তােমার দেখানাে পথেই বাকিরা এগােবে এবং অলিম্পিকের আসর থেকে অনেক পদক জয় করবে।”

রাহুল গান্ধী : “মীরাবাঈ চানু তােমার সাফল্যে আমরা গর্বিত। তুমি গােটা দেশের সম্মান বিদেশের মাটিতে অনেক উঁচুতে নিয়ে গেছ। তােমায় অনেক শুভেচ্ছা পদক জয়ের জন্য।”

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (পশ্চিমবঙ্গ) : “ভারােত্তোলনের ৪৯ কেজি বিভাগে দেশকে প্রথম পদক এনে দেওয়ার জন্য তােমাকে শুভেচ্ছা মীরাবাঈ। তােমার সাফ্যলে আমরা গর্বিত। আশা করি তােমার এই কীর্তি বাকিদের আত্মবিশ্বাস বাড়াবে।”

শচীন তেন্ডুলকর : “আমাদের ঘরে প্রথম পদক এল মীরার হাত ধরে। মীরা তােমাকে অসংখ্য শুভেচ্ছা। তােমার জন্য শুধু আমি নয় গােটা দেশবাসী গর্বিত। এভাবেই সাফল্য তুলে এনে সামনের দিকে এগিয়ে চল।”

অভিনব বিন্দ্রা : “প্রথমেই মীরা তােমাকে অসংখ্য শুভেচ্ছা। তােমার হাত ধরে আমরা অলিম্পিকে প্রথম পদক জয় করলাম। আর এই কঠিন পরিস্থিতির মধ্যে তােমার এই পদক জয় গােটা দেশ্বাসীকে অনেকটাই আনন্দ দিল।”

এছাড়া মীরাবাঈ চানুকে শুভেচ্ছা জানিয়েছেন, দীপা কর্মকার, যােগেশ্বর দত্ত, হিমা দাসের মতাে ক্রীড়াবিদরা। এবং ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রীও শুভেচ্ছা জানান।