বিরাট-রােহিত-ধােনিদের থেকে শুভেচ্ছাবার্তা পেয়ে খুশি সঞ্জু স্যামসন

অভিষেক হয়েছিল রাজস্থান রয়্যালসে আর মনের ইচ্ছাটাও হচ্ছে আইপিএল কেরিয়ারটাও শেষ করবেন এই দলের হয়েই খেলে।এবার নতুন দায়িত্ব তুলে দেওয়া হয়েছে সঞ্জুর কাধে।

Written by SNS Mumbai | April 7, 2021 6:54 pm

সঞ্জু স্যামসন (Photo:Twitter @BCCI)

অভিষেক হয়েছিল রাজস্থান রয়্যালস দলের হয়ে আর মনের ইচ্ছাটাও হচ্ছে আইপিএল কেরিয়ারটাও শেষ করবেন এই দলের হয়েই খেলে। আর এবারে তাে নতুন দায়িত্ব তুলে দেওয়া হয়েছে সঞ্জুর কাধে।

আসন্ন আইপিএল প্রতিযােগিতায় সঞ্জু স্যামসন রাজস্থান রয়্যালস দলের অধিনায়ক নির্বাচিত হয়েছেন। তার নাম সরকারিভাবে ঘােষণা হওয়ার পর বিরাট কোহলি থেকে শুরু করে মহেন্দ্র সিং ধােনি, রােহিত শর্মার পাঠানাে শুভেচ্ছাবার্তা পেয়ে মানসিক দিক দিয়ে আরাে বেশি চাঙ্গা হয়ে গিয়েছেন সঞ্জু স্যামসন।

‘বিরাট, রােহিত ও মাহি ভাই আমায় অভিনন্দন জানিয়েছে। রাজস্থান দলের অধিনায়ক হওয়ার পর যতটা খুশি হয়েছিল, এই তিন মহান ক্রিকেটারের শুভেচ্ছাবার্তা পেয়ে আমি আরাে বেশি মানসিকদিক দিয়ে চাঙ্গা হয়ে গেছি।

আমার মনে হয় একজন উইকেটরক্ষকই সবচেয়ে ভালােভাবে গােটা মাঠ দেখতে পাবে। তাই সঠিক সিদ্ধান্ত নিতেও সুবিধা পায়। বাইরে থেকে দেখে মনে হয় অনেক দায়িত্ব সামলাতে হচ্ছে। খুব কঠিন কাজ কিন্তু আসলে তা নয়।

আমার মনে হয় উইকেটরক্ষকের অধিনায়কত্ব করা অনেক সহজ কাজ। তবে আমার উপর ভরসা রেখে যে গুরুদায়িত্ব দেওয়া হয়েছে সেটা আমি ভালাে করে পালন করার চেষ্টা করব,’ এমন কথাই জানালেন সঞ্জু স্যামসন।