করোনা মুক্ত রোহিত

অবশেষে স্বস্তি ফিরল ভারতীয় শিবিরে। টানা তিনবার করোনা আক্রান্ত হওয়ার পর চলতি টেস্ট থেকে বাদের তালিকায় চলে গিয়েছিলেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।

Written by SNS London | July 4, 2022 1:18 pm

Eng vs Ind: Rohit is being monitored by medical team, not yet ruled out of Edgbaston Test, confirms coach Dravid

অবশেষে স্বস্তি ফিরল ভারতীয় শিবিরে। টানা তিনবার করোনা আক্রান্ত হওয়ার পর চলতি টেস্ট থেকে বাদের তালিকায় চলে গিয়েছিলেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।

অবশেষে করোনা মুক্ত হলেন রোহিত শর্মা। এর ফলে তিনি ইং ল্যান্ডের বিরুদ্ধে দলের সঙ্গে খেলতে নামতে পারবেন যা এখন থেকে বলে দেওয়া যায়।

৭ জুলাই থেকে ইং ল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ খেলতে নামবে ভারতীয় দল। রোহিত করোনা মুক্ত হওয়ায় খুশির বাতাবরণ বইতে শুরু করল ড্রেসিংরুম এ।

বিসিসিআই এর এক কর্তা রবিবার সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে জানান, হ্যাঁ রোহিত করোনা মুক্ত হয়েছে। মেডিকেল রিপোর্ট পাওয়ার পর রোহিত আইসোলেশন থেকে বেরিয়ে এসেছেন।

করোনা মুক্ত না হওয়ার জন্য টি-টোয়েন্টি সিরিজের আগে প্রস্তুতি ম্যাচে অংশ নিতে পারেননি রোহিত।

তবে রোহিত পুরোপুরি হিট আছেন সীমিত ওভারের সিরিজে আমরা আমাদের অধিনায়ক কে দলে দেখতে পাবো। তবে প্রথম টি-টোয়েন্টি খেলায় বিরাট, বুমরা ও পন্থরা বিশ্রামে থাকছেন।

প্রসঙ্গত এখানে উল্লেখ করা যেতে পারে টেস্ট শুরু হওয়ার আগে বিরাট কোহলী করোনায় আক্রান্ত হয়েছেন।

কিন্তু কিছু দিনের মধ্যেই করোনা থেকে ছাড় পেয়ে কোহলি ওয়ার্ম আপ ম্যাচ ও টেস্ট খেলায় অংশ নেন।

এবার তিনি আসন্ন টি-টোয়েন্টি সিরিজে ফের রোহিতের নেতৃত্বেই ভারতীয় দলে খেলবেন। ভারতীয় শিবিরে এই মুহূর্তে অন্য কোনও খেলোয়াড় করোনায় আক্রান্ত হননি বলে জানা গেছে।