বছরের শুরুতেই জয়ে ফিরল রিয়েল মাদ্রিদ

বছরের শেষে দুর্বল দলের কাছে হেরে গিয়ে চাপের মধ্যে পড়ে গিয়েছিল রিয়েল মাদ্রিদ। কিন্তু নতুন বছরের শুরুতেই আবারও জয়ের মুখ দেখল রিয়েল মাদ্রিদ।

Written by SNS Madrid | January 4, 2021 3:48 pm

প্রতিনিধিত্বমূলক চিত্র (Photo: Getty Images)

বছরের শেষে দুর্বল দলের কাছে হেরে গিয়ে চাপের মধ্যে পড়ে গিয়েছিল রিয়েল মাদ্রিদ। কিন্তু নতুন বছরের শুরুতেই আবারও জয়ের মুখ দেখল রিয়েল মাদ্রিদ। সেল্টা ভিগােকে (২-০) গােলে পরাজিত করে রিয়েল মাদ্রিদ আবারও লা লিগা খেতাব জয়ের দৌড়ে এগিয়ে এল।

কিন্তু রিয়েল মাদ্রিদ সতেরাে ম্যাচে ছত্রিশ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে থাকলেও, তাদের থেকে তিন ম্যাচ কম খেলে এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয়স্থানে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। এখন অ্যাটলেটিকো মাদ্রিদের প্রতিটা খেলার দিকে জিনেদিন জিদানের দলকে তাকিয়ে থাকতে পুনরায় লা লিগার খেতাব জয় করার জন্য সেটা আগম বলে দেওয়া যায়।

খেলার শুরুর ছয় মিনিটের মধ্যে ভাজকুয়েজ গোল করে রিয়েল মাদ্রিদকে এক গােলে এগিয়ে দেন। প্রথমার্ধে আর কোনও গোল করতে পারেনি । রিয়েল মাদ্রিদ এক গােলে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধে খেলতে নেমে তিপান্ন মিনিটে অ্যাসেনসিয়ে দ্বিতীয় গোল করে রিয়েল মাদ্রিদের জয় নিশ্চিত করে দেন (২-০) গেলে।

উল্লেখ্য বলে রাখা প্রথম গোল করার সময় ভাজকুয়েজকে বল বাড়িয়ে ছিলেন অ্যাসেনসিয়ো। এবং অ্যাসেনসিয়াে গােল করার সময় পাস পেয়েছিলেন ভাজকুয়েজের কাছ থেকে।