তানসেন হতে চাইছেন রাখি সাওয়ান্ত!

গান জুড়েছেন গ্রীষ্মকালে ভীষ্মলােচন শর্মা। আওয়াজখনা দিচ্ছে হানা দিল্লি থেকে বার্মা। বিগ হাউসের অন্দরে উকি দিলে এখন এমন দৃশ্যই চোখে পড়ছে।

Written by SNS Mumbai | February 13, 2021 10:35 am

রাখি সাওয়ান্ত (Photo: IANS)

গান জুড়েছেন গ্রীষ্মকালে ভীষ্মলােচন শর্মা। আওয়াজখনা দিচ্ছে হানা দিল্লি থেকে বার্মা। বিগ হাউসের অন্দরে উকি দিলে এখন এমন দৃশ্যই চোখে পড়ছে। তবে ভীষ্মলােচন নন, এক্ষেত্রে গান ধরতে দেখা যাচ্ছে রাখি সাওয়ান্তকে।

সম্প্রতি ওই রিয়ালিটি শােয়ের তরফে একটি প্রমােশনাল ভিডিও আপলােড করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে রাখি সঙ্গীত সম্রাট তানসেনের কাছে ভালাে গায়িকা হওয়ার বর চাইছেন। বিভিন্নভাবে গান গাওয়ার চেষ্টাও চালিয়ে যাচ্ছেন। আর তার মাথার ওপর এসে বসেছে কাকের দল। দেখে মনে হয় সুকুমার রায়ের আবােলতাবােলের দুনিয়াই যেন বড় হয়ে উঠেছে।

রাখির কথায়— তানসেন গান গাইলে প্রদীপ জ্বলে উঠতাে। আর আমি গান গাইলে নিভে যায়। কিছু তাে একটা হয়। তার মানে আমার মধ্যেও ঐশ্বরিক ক্ষমতা রয়েছে। অন্যের স্বামীর নাম নিজের সর্বাঙ্গে লেখা।

অভিনবকে নানাভাবে বিরক্ত করার পাশাপাশি বিগ বস হাউজে বিভিন্ন ঘটনা ঘটিয়ে বিনােদনের ডােজকে দ্বিগুণ করেছেন রাখি সাওয়ান্ত। পরের এপিসােডগুলিতে তিনি যে আবারও বিনােদন ও বিতর্কের শীর্ষে থাকলে এ নিয়ে কোনও সন্দেহ নেই দর্শকদের মধ্যে।