ক্যাঙারুদের দেশ থেকে বিরাটদের খবর, ব্যাট হাতে নেট প্র্যাকটিসে নামলেন ঋদ্ধিমান সাহা

চোট থাকা সত্ত্বেও ঋদ্ধিমান সাহা দলের সঙ্গে ক্যাঙারুদের দেশে পাড়ি দিয়েছিলেন। সেখানেই চোট সারিয়ে মাঠে খেলতে নামবেন এই আশাটা করেছিলেন সৌরভ গাঙ্গুলি।

Written by SNS Sydney | November 19, 2020 3:30 pm

ঋদ্ধিমান সাহা (ছবি : AFP)

হ্যামস্ট্রিংয়ে চোটের জন্য সানরাইজার্স হায়দরাবাদ দলের হয়ে আইপিএল প্রতিযােগিতায় প্লে-অফের খেলায় মাঠে নামতে পারেননি ঋদ্ধিমান সাহা। তার চোট যে ছিল সেটা স্বীকার করে নিয়েছিলেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

কিন্তু ঋদ্ধির চোট থাকা সত্ত্বেও তিনি দলের সঙ্গে ক্যাঙারুদের দেশে পাড়ি দিয়েছিলেন। আর সেখানেই তিনি চোট সারিয়ে মাঠে খেলতে নামবেন এই আশাটা করেছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি।

আশাবাদী সৌরভ গাঙ্গুলি বলেছিলেন ঋদ্ধি টেস্ট সিরিজ শুরুর আগেই সুস্থ হয়ে উঠবেন। কিন্তু তারপরও একটা আশঙ্কা থেকে গিয়েছিল ঋদ্ধিকে নিয়ে তিনি আদৌ মাঠে নামতে পারবেন কিনা এটা নিয়ে। বুধবার বিসিসিআইয়ের থেকে করা একটি টুইটারে দেখা গিয়েছে ব্যাট হাতে নেট প্র্যাকটিসে নেমে পড়েছেন ঋদ্ধিমান সাহা। তাকে একের পর এক বল থ্রো করে যাওয়া হচ্ছিল গ্রো ডাউনের মাধ্যমে। এবং সেই বল পুরাে নিজস্ব স্টাইলে শট খেলছিলেন ঋদ্ধি। তার যে চোট রয়েছে সেটা তার খেলা দেখে কখনােই মনে হচ্ছিল না।

তাই এই ভিডিও দেখার পর সকলেই কিছুটা স্বস্তি পেয়েছেন যে, ঋদ্ধিমান সাহা আস্তে আস্তে ফিট হওয়ার পথে। এবং টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে তিনি পুরােপুরি ফিট হয়ে যাবেন সেটাও অনেকেই ধরে নিয়েছেন।