একজন অতিরিক্ত ব্যাটসম্যানের প্রয়ােজন ছিল আমাদের দলে: ডেভিড ওয়ার্নার

চেন্নাই সুপার কিংসের কাছে মঙ্গলবার কুড়ি রানে পরাজিত হওয়ার পর কিছুটা ভেঙে পড়েছেন সাাইজার্স হায়দরাবাদ দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

Written by SNS Dubai | October 15, 2020 2:50 am

ডেভিড ওয়ার্নার(GETTYOUT------ / AFP PHOTO / NOAH SEELAM )

চেন্নাই সুপার কিংসের কাছে মঙ্গলবার কুড়ি রানে পরাজিত হওয়ার পর কিছুটা ভেঙে পড়েছেন সাাইজার্স হায়দরাবাদ দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। কারণ খেলা আস্তে আস্তে সামনের দিকে এগিয়ে চলেছে সেখানে যদি এভাবে পয়েন্ট নষ্ট করা হয় তা হলে প্লে-অফে খেলার ছাড়পত্র যে এবারেও মিলবে না সেটা তিনি ভালােমতন বুঝতে পেরেছেন।

তাই চেন্নাইয়ের কাছে পরাজিত হওয়ার পর তিনি বললেন আমাদের একজন অতিরিক্ত ব্যাটসম্যানের প্রয়ােজন ছিল ম্যাচে। আর তার জন্যই আমাদের ম্যাচে পরাজিত হতে হয়েছে।

ওয়ার্নার বলেন, উইকেট খুব স্লো ছিল। আমার মনে হয় ওখানে যদি আমরা একজন অতিরিক্ত ব্যাটসম্যানকে খেলাতে পারতাম তাহলে কাজের কাজটা হত। আমরা চেষ্টা করেছিলাম গভীরে ঢুকে জয়টা তুলে নিতে কিন্তু সেই কাজের কাজটা করে দেখাতে পারলাম না। পাশাপাশি বাউন্ডারির লাইন বড় ছিল। তাই সেখানে রান পাওয়াটা কিছুটা কঠিন হয়ে পড়েছিল আমাদের কাছে। চেষ্টা চালিয়েও তাই জয়টা তুলে নিতে পারিনি।১৬০ রান টি – টোয়েন্টি খেলায় সবসময় কঠিন লক্ষ্যমাত্রা হয়ে দাঁড়ায়। আমাদের বােলাররা চেন্নাইয়ের মতন দলকে আটকে দিয়ে একটা কাজের কাজ করে দেখাতে পেরেছিল। কিন্তু আমরা সেই কাজটা করতে পারিনি। পাশাপাশি আমরা পাওয়ার প্লেতে চ্যালেঞ্জ নিয়ে নিজেদের খেলাটাও মেলে প্রতে পারিনি। সব মিলিয়ে আমাদের হার স্বীকার করতে হয়েছে। তবে আমরা একেবারে এই হারের ফলে কোণঠাসা হয়ে পড়লাম সেটা কখনােই নয়। কামবাক করে আবারও প্রতিযােগিতায় ফিরে আসার সুযােগ রয়েছে। আমাদের হাতে এখনও ম্যাচ বাকি রয়েছে। আমাদের পয়েন্টও ভালো রয়েছে। সেখানে প্লে-অফে কোয়ালিফাই করার জন্য আমরা চেষ্টা চালিয়ে যাব এবং সফলও হব সেটা আমি নিশ্চিতভাবে এখন থেকে বলে দিতে পারি।