মহমেডানের সমস্যা মিটল

অবশেষে মহমেডান স্পাের্টিং ক্লাব সমস্যা থেকে মুক্তি পেল। আগামি আট মরশুমের জন্য মহমেডান স্পাের্টিং সঙ্গে থেকে গেল বিনিয়ােগকারী সংস্থা বাঙ্গারহিল।

Written by SNS Kolkata | March 10, 2021 4:11 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

অবশেষে মহমেডান স্পাের্টিং ক্লাব সমস্যা থেকে মুক্তি পেল। আগামি আট মরশুমের জন্য মহমেডান স্পাের্টিং সঙ্গে থেকে গেল বিনিয়ােগকারী সংস্থা বাঙ্গারহিল। ক্লাবের লােগাে ব্যবহার, দুই পক্ষের শেয়ার বন্টন, নতুন বাের্ডে সমান অধিকার থেকে শুরু করে ফুটবল সংক্রান্ত একাধিক বিষয় নিয়ে দুই পক্ষ চুড়ান্ত সিদ্ধান্তে আসার পর সাদা কালাে বাহিনীর সঙ্গে থেকে গেল বিনিয়ােগকারী বাঙ্গারহিল।

মঙ্গলবার ক্লাব তাবুতেই স্বাক্ষরিত হল চুক্তি। বলে রাখা ভালাে, বছরের শুরু থেকেই দু’পক্ষের মধ্যে নানান সমস্যা দেখা দিয়েছিল। ফলে বিরক্ত হয়ে একটা সময়ে ক্লাবের সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন করতে চেয়েছিল বিনিয়ােগকারী সংস্থা।

তবে অনেক কথাবার্তা বলার পর সমস্যার সমাধান ঘটল। ফলে মহমেডানের সঙ্গে এই সংস্থা থেকে গেল। নতুন চুক্তিতে দুই পক্ষের শেয়ার পঞ্চাশ শতাংশ করে থাকবে। আট সদস্য নিয়ে গড়া হবে নতুন বাের্ড।

যেখানে ক্লাবের তরফ থেকে থাকলে চারজন প্রতিনিধি। সমঝােতা হয়েছে নানান বিষয়ে তাই আমরা নতুন করে সম্পর্ক গঠন করলাম, এমন কথাই জানান বিনিয়ােগকারী সংস্থার এক সদস্য।